পিডিএফ’র সভাপতি আরিফ, সম্পাদক মুজাহিদ

ফিজিক্যালি চেলেঞ্জড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (পিডিএফ)’র রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ইউনিটের নতুন কমিটি গঠন করা হয়েছে। ০৪ ফেব্রয়ারি বিকেল সাড়ে ৪ টায় বিশ্ববিদ্যালয় ডিনস্ কমপ্লেক্সে নবীণবরণ অনুষ্ঠান শেষে একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের চতুর্থ বর্ষের আরিফ আহমেদকে সভাপতি এবং ইসলামিক স্টাডিস বিভাগের তৃতীয় বর্ষের মুজাহিদ হাসান বাবুকে সাধারণ সম্পাদক করে ২২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

কমিটি অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি- পাপিয়া খাতুন মুন্নি, মো. মেহেদি হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক- এসএম ফরহাদ হোসেন, মো. জসিম উদ্দিন, অর্থবিষয়ক সম্পাদক- শাকিল আহমেদ, সাংগঠনিক সম্পাদক- সাদিয়া মনোয়ারা শৈলি, দপ্তর সম্পাদক- আল ইমরান, প্রচার সম্পাদক- লিটন কুমার দাস, ছাত্র কল্যাণ সম্পাদক- জামাল উদ্দিন, গবেষণা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক- নুরুল্লাহ, ইভেন্ট ম্যানেজমেন্ট বিষয়ক সম্পাদক- সাদিয়া হাসান শৈলি, লজিস্টিকস বিষয়ক সম্পাদক-মতিউর রহমান, কর্পোরেট নেটওয়ার্ক সম্পাদক- মেহেদী হাসান শাহেদ, সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক- পার্থ রয়, পলিসি এডভোকেসি বিষয়ক সম্পাদক- মোসা. আল্পনা খাতুন, ভলেন্টিয়ার মেনেজমেন্ট বিষয়ক সম্পাদক- মিল্লাতুন বাহার রিয়াদ, তথ্য বিষয়ক সম্পাদক- সামির উদ্দিন, কার্যনির্বাহী সদস্য- আনিকা খানম, মনোরমা গুপ্তা শ্রাবণী, মীর ইসতিয়াক জাহান।
আরও পড়ুন:  স্বপ্নের ফাইনালে জিতলেই হবে নতুন ইতিহাস

কমিটি ঘোষনার সময় উপদেষ্টা বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.সাদেকুল আরেফিন মাতিন, রাবি উপ-উপাচার্য অধ্যাপক ড. চৌধুরি মো. জাকারিয়া, পিডিএফ কেন্দ্রিয় কমিটির ডেপুটি টিম লিড ইয়্যূথ নেট মেজবাহুল আলম শাহেদ, রাবির সাবেক আহŸায়ক হুমায়ূন কবিরসহ ৮০ জন অক্ষম ও অর্ধশতাধিক সক্ষম সদস্য উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, পরে পিডিএফ’র কেন্দ্রিয় কমিটির আহŸায়ক মিজানুর রহমান কিরণ ও টিম লিডার নাজমুস সাকিব রাবি ইউনিটের এই কমিটির অনুমোদন দেন।

দেশদর্পণ/এএসএস/এসজে