‘গণতন্ত্র আজ জেল খানায় বন্দি’ — রুহুল কুদ্দুস

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম. রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, ‘আজ বেগম খালেদা জিয়া জেল খানায়। এই জেলা খানা থেকে গণতন্ত্রকে মুক্ত করতে গেলে আন্দলনের বিকল্প নেই। আমি আগেও বলেছি আইনের মাধ্যমে বাংলাদেশের বিচার ব্যবস্থা যেখানে সরকার নিয়ন্ত্রন করে সেই বিচার ব্যবস্থা দিয়ে বেগম খালেদা জিয়াকে জেল খানা থেকে মুক্তি করা যাবে না।’ তিনি আরো বলেন, ‘যে গণতন্ত্র আজ জেল খানায় বন্দি হয়ে আছে বেগম খালেদা জিয়াকে মুক্ত করার মাধ্যমে সেই গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হবে।’ লালপুরের মাটিকে বিএনপির ঘাটিতে পরিণত করতে হবে।’

নাটোরের লালপুরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শুক্রবার (১৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার গৌরীপুরস্থ সাবেক যুবও ত্রীড়া প্রতিমন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের বাসভবনে অনুষ্ঠিত কর্মী সমাবেশে লালপুর থানা বিএনপির সভাপতি আলহাজ্ব নাসির উদ্দিন মোল্লার সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, নাটোর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য অধ্যক্ষ কামরুন নাহার শিরিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আমিনুল হক, আহ্বায়ক কমিটির সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ন আহবায়ক কাজী শাহ আলম, সদস্য অ্যাডভোকেট রুহুল আমিন তালুকদার টগর, ফরহাদ আলী দেওয়ান শাহীন, লালপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক হারুনর রশিদ পাপ্পু প্রমুখ।

এছাড়াও লালপুর থানা ও গোপালপুর পৌর বিএনপিও তার অঙ্গসংগঠানের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।