ইভটিজিং প্রতিরোধে দলবদ্ধ হয়ে প্রতিবাদ করো

নাটোরের লালপুরে ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে ইভটিজিং, মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতি প্রতিরোধে শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য বাংলাদেশ ব্যাংকের উপদেষ্টা সিতাংশু কুমার সুর চৌধুরী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন।

‘ইভটিজিং প্রতিরোধে দলবদ্ধ হয়ে তোমরা প্রতিবাদ করবে। বর্তমান সরকার নারী বন্ধব সরকার, তিনি নারীদের উন্নয়নে প্রতিনিয়তো কাজ করে যাচ্ছে।

শিক্ষক ও অভিভাবকদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, ‘একজন ভালো শিক্ষার্থী হতে হলে শুধু পুথিগত বিদ্যা নয় পাশাপাশি ভালো মানুষও হতে হবে আর তার জন্য মানসম্পন্ন শিক্ষক হতে হবে এবং অভিভাবকদেরও ভালো ভূমিকা রাখতে হবে।

রবিবার (১৭ নভেম্বর) সকাল ১০টায় ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিক আলোচনা সভায় প্রতিষ্ঠানের সভাপতি ও সাবেক নাটোর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুর রউফ সরকারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই সকল কথা বলেন।

আরো পড়ুন:
রাবেয়া হাসপাতালের উদ্যোগে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

সবজির দাম কমেছে

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান মাষ্টার, প্রতিষ্ঠানের অধ্যক্ষ রাকিব হোসেন, নাটোর পল্লিবিদ্যুৎ সমিতি-২ এর পরিচালক জহুর আহম্মেদ প্রমুখ। এসময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য-সদেস্যা, শিক্ষক-শিক্ষার্থী ও এলাকার নেতৃস্থানীয় ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

১৭ নভেম্বর, ২০১৯  at ১৮:৩৮:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/আরটু/এজে