শ্রমিক লীগের সূবর্ণ জয়ন্তী উপলক্ষে আনন্দ শোভাযাত্রা

জাতীয় শ্রমিক লীগের সূবর্ন জয়ন্তী পালন উপলক্ষে পটুয়াখালীতে বর্নাঢ্য আনন্দ শোভাযাত্রার আয়োজন করে জাতীয় শ্রমিক লীগ পটুয়াখালী জেলা শাখা। বৃহস্পতিবার (৩১ অক্টোবর) বেলা ১১টায় পটুয়াখালী পিডিএসএ ময়দান থেকে আনন্দ শোভাযাত্রাটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।

জেলা শ্রমিক লীগ সভাপতি তোফাজ্জেল হোসেনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজানের সঞ্চালনায় আনন্দশোভা পূর্ব সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মন্ত্রী এডভোকেট মো.শাহজাহান মিয়া এমপি।

আরও পড়ুন:
বেনাপোল সীমান্ত থেকে ১২ হাজার ডলারসহ আটক ২
আসামিরা জামিনে মুক্তি পেয়ে বাদী পক্ষকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যার চেষ্টা

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ কাজী আলমগীর, জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি কাজী কানিজ সুলতানা হেলেন এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান মোহন প্রমুখ।

সমাবেশের শুরুতে বেলুন, ফেষ্টুন ও পায়রা উড়িয়ে আনন্দ শোভাযাত্রার উদ্বোধন করেন প্রধান অতিথি। পরে শ্রমিক লীগের আয়োজনে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এ সময় বিভিন্ন উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড থেকে বর্নাঢ্য সাজে মিছিলে মিছিলে পূর্ণ হয়ে যায় পিডিএসএ মাঠ। পরে নেচে গেয়ে শহর প্রদক্ষিন করে আনন্দ শোভাটি।

অক্টোবর ৩১, ২০১৯ at ১৫:২০:৩০ (GMT+ 06)
দেশদর্পণ/আহা/আক/এসসি/এআই