১২টি আগ্নেয়াস্ত্রসহ আটক ১


চাঁপাইনবাবগঞ্জের ধোবপুকুর এলাকা থেকে ১২ টি আগ্নেয়াস্ত্রসহ আলামিন খন্দকার (২৫) নামে এক যুবককে আটক করেছে র‍্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। আটককৃত আলামিন পাবনা জেলার ঈশ্বরদী থানাধীন আথাইল শিমুল গ্রামের মৃত হাফিজুর রহমানের ছেলে।


 

র‍্যাব-৫ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় পার্শবর্তী দেশ ভারত থেকে বিপুল পরিমান ফেনসিডিল বাংলাদেশে প্রবেশ করছে র‍্যাবের এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাতে শিবগঞ্জের সীমান্তবর্তী কানসাট-সোনামসজিদ মহাসড়কের বিভিন্ন পয়েন্টে র‍্যাব-৫ রাজশাহীর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান বিপিএম-এর নেতৃত্বে কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ আজমল হোসেন সঙ্গীয় ফোর্সসহ অবস্থান নেয়।

রাত্রী আনুমানিক সাড়ে আটটার সময় ধোবপুকুর পাম্প এলাকায় সোনামসজিদ হতে আসা একটি সন্দেহভাজন ট্রাকের গতিরোধ করলে একজন দৌড়ে পালাতে সক্ষম হলেও আলামিন নামে এক যুবককে আটক করা হয়।

আরো পড়ুন:
ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যে দিয়ে প্রতিমা বিসর্জন
ঢাবি শিক্ষিকা রাশেদা রওনক খান ফাহাদের হত্যাকাণ্ডে যা লিখলেন

পরে তার ব্যাগ তল্লাশি করে ৭টি বিদেশি পিস্তল, ৫টি ওয়ান শুটার গান, ১৩টি ম্যাগাজিন, ৪০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

অপরদিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আলামিন জানায়, পালিয়ে যাওয়া অপর আসামি চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নাধীন আজমতপুর হুদমা পাড়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মোঃ মজিবুর রহমান(৩৫)।

ঘটনাস্থল থেকে ১টি ট্রাক, ২টি মোবাইল, ৩টি সিমকার্ড, ২টি মেমোরি কার্ড, নগদ ১০,৪০০ টাকা ও ২টি ডিবিএল এটিএম কার্ড জব্দ করা হয়।

ঘটনায় আইননুসারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

অক্টোবর ০৯, ২০১৯ at ১১:৩১:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এমজেএইস/এএএম