শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষ উন্নত ও সমৃদ্ধশীল দেশের স্বপ্ন দেখছে অ্যাড. মনির

যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, বিএনপির হত্যা, সন্ত্রাস ও দূর্নীতির যুগে দেশের জনগণ আর ফিরে যেতে চায় না। ২০০১ থেকে ২০০৬ সাল বাংলাদেশ সন্ত্রাস আর জঙ্গিবাদের দেশে পরিণত হয়েছিল। ৫বছর মেয়াদের ৫বার দূর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। রাস্তা-ঘাটে সাধারণ মানুষের নিরাপত্তা ছিল না। দেশের শিক্ষাপ্রতিষ্ঠান গুলোতে ছিল সন্ত্রাসীদের দখলে। কিন্তু টানা সাড়ে ১৪ বছর আওয়ামী লীগ সরকার আমলে আজ দেশের মানুষ শান্তিতে আছে। দেশ উন্নয়নের অগ্রযাত্রায় দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষ উন্নত ও সমৃদ্ধশীল দেশের স্বপ্ন দেখছে।
শনিবার বিকালে যশোরের ঝিকরগাছা উপজেলার নাভারণ ইউনিয়নের বায়শা বাজারে এক হাটসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াত দেশে অরাজকতা সৃষ্টি করতে চাই। আন্দোলনের নামে তারা সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করতে। এদের বিরুদ্ধে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে সজাগ থাকতে হবে এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে।
ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুর ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, মুক্তিযুদ্ধাকালীন সময়ে ঝিকরগাছা থানা ছাত্রলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, উপজেলা পূজা উদযাপন কমিটির সাবেক সভাপতি বাবু অশোক কুমার দত্ত। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলী, বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আব্দুর রব, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মীর বাবরজান বরুন, সাবেক জেলা পরিষদ সদস্য শাহানা আক্তার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাছিম আরা চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ নেতা শাহ আলম মিন্টু, মুনিরুল ইসলাম মিশর, আক্তারুজ্জামান আক্তার, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্নআহবায়ক শামসুজ্জোহা লোটাস, ইউপি সদস্য আশরাফুল আলম চান্দু, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কামাল হোসেন, রফিকুল ইসলাম, গোলাম মোরশেদ, যুবলীগ নেতা আরিফুজ্জামান আরিফ, রুবেল হোসেন, মনিরুজ্জামান মনি, রবি সিকদার প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন ৯ নং ওয়ার্ড ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আহমেদ আলী।

 

দেশদর্পণ/সুআ/এমআ/ইর