নতুন প্রজন্মকে স্মার্ট বাংলাদেশের কারিগর বানাতে শেখ হাসিনা তৎপর – এমপি প্রিন্স

নতুন প্রজন্মকে স্মার্ট বাংলাদেশের কারিগর বানাতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ব্যাপকভাবে তৎপর। শিক্ষিত ও দক্ষ জাতির হাতে দেশের প্রবৃদ্ধি চান তিনি। এজন্য শিক্ষাকে দারুণ গুরুত্ব দিয়ে দেখেন। সোমবার দুপুরে পাবনা গোপালচন্দ্র ইনস্টিটিউশনে বৃত্তি প্রদান, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।
তিনি বলেন, গত ১৫ বছরে দেশ কতটা এগিয়ে গেছে তার উদাহরণ এই প্রতিষ্ঠানের সাবেক শিক্ষার্থীদের সাফল্য। বিনামূল্যে শিক্ষাসেবা গ্রহণ করে এই শিক্ষার্থীরা এখন কেউ দেশসেরা অফিসার, আবার কেউ বড় বিতার্কিক কেউ-বা বড় উদ্যোক্তা। বিভিন্নভাবে তারা সমৃদ্ধির পথে এগিয়ে গেছেন। এই সুযোগ করে দিয়েছেন এতিম বঙ্গকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উনি শিক্ষার ব্যাপক প্রসার ঘটিয়েছেন। উনার আলাদা কোনো চাওয়া পাওয়া নেই, একমাত্র চাওয়া দেশের মানুষের সেবা করা। আগামী নির্বাচনে আপনারা শেখ হাসিনা নৌকায় ভোট দিয়ে বিজয়ী করবেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন পাবনা গোপালচন্দ্র ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক ওয়াজুল হক খান ।
প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সভাপতি সরদার মিঠু আহমেদ এর সভাপতিত্বে আরো বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, পাবনা গোপালচন্দ্র ইনস্টিটিউশনের কৃতি শিক্ষার্থী আল ইমাম, এস এ জুনায়েদ প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান সুইট, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম সোহেল , প্রাক্তন শিক্ষক আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি,জেলা ছাত্রলীগের সাবেক নেতা সরদার স্বপন আহমেদ সহ বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।
অনুষ্ঠানে ৩৬ জন শিক্ষার্থীকে বৃত্তি ও সাবেক ২৬ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়।
দেশদর্পণ/সুআ/মির/ইর