রাণীশংকৈলে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে উন্নয়ন মেলা

“সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার”-এই স্লোগান নিয়ে সারা দেশের ন্যায় প্রথমবারের মতো ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা পরিষদ ও উপজেলা  প্রশাসনের আয়োজনে
রবিবার(১৭সেপ্টেম্বর) জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৩ খ্রীঃ উপলক্ষে তিন দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। এদিন সকাল ১১ টায় পরিষদ চত্বরে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে এ মেলার উদ্বোধন করা হয়।
পরে ইউএনও শাহরিয়ার রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন,স্থানীয় জাতীয় সংসদ সদস্য হাফিজউদ্দিন আহম্মেদ। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, উপজেলা কৃষি কর্মকর্তা শহীদুল ইসলাম,জেলা পরিষদের সদস্য আব্দুল বাতিন স্বপন, জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক আবু তাহের, জাতীয় পার্টির সাবেক সভাপতি এ জেড সুলতান, পৌসভার প্যানেল মেয়র ইসাহাক আলী, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, ইউপি চেয়ারম্যান আবুল কালাম, আলহাজ্ব আবুল হোসেন ও আব্দুল বারী।
এছাড়াও বিভিন্ন সামাজিক-রাজনৈতিক ব্যক্তিবর্গ, ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ,
সরকারি দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। উন্নয়ন মেলা উপলক্ষে উপজেলার বিভিন্ন সরকারি-বে-সরকারি দপ্তর, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের সেবা সংক্রান্ত ১২ টি স্টল রয়েছে। এসব স্টলে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ দর্শকদের দেখানো হচ্ছে।
অতিথিবৃন্দ বিভিন্ন স্টল পরিদর্শন করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ- সহকারী কৃষি অফিসার সাদেকুল ইসলাম।