পাবনায় স্থানীয় সরকার দিবস পালন

সেবা ও উন্নতির দক্ষ রুপকার, উন্নয়ন-উদ্ভাবনে স্থানীয় সরকার- এই প্রতিপাদ্যকে সামনে রেখে পাবনায় স্থানীয় সরকার দিবস পালিত হয়েছে। রবিবার সকালে এ উপলক্ষ্যে উপজেলা চত্ত্বরে একটি র‍্যালি বের করা হয়। ইউনিয়ন পরিষদ সহ স্থানীয় সরকারের বিভিন্ন দপ্তরের মাধ্যমে প্রান্তিক পর্যায়ে বিভিন্ন উন্নয়ন সম্পর্কে সাধারণ মানুষদের অবহিত করতে পাবনা সদর উপজেলায় এ উপলক্ষ্যে একটি মেলার আয়োজন করা হয়েছে। ফিতা কেটে এ মেলার উদ্বোধন করেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।
এসময় স্থানীয় পর্যায়ের সেবায় ভোগান্তি লাঘবে সংশ্লিষ্টদের তাগিদ দিয়ে বক্তব্য দেন এমপি প্রিন্স। সেবা গ্রহণে যেকোনো ধরণের জটিলতা নিরসনে সেবা প্রদানকারীদের আরো বেশি তৎপর হবারও পরামর্শ দেন তিনি। একই সাথে গ্রামে বসে মানুষ যেনো আধুনিক নাগরিক সেবা পান সেটি নিশ্চিতে ইউনিয়ন পর্যায়ের দায়িত্বপ্রাপ্তদের জোরালো ভূমিকা পালন করার তাগিদও দেন এমপি প্রিন্স।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিদা আক্তার, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা, উপজেলা প্রকৌশলী আরিফুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা সাহানা পারভীন লাবনী, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, দপ্তর সম্পাদক শেখ সাইফুল ইসলাম, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, জেলা ছাত্রলীগের সাবেক নেতা সরদার স্বপন আহমেদ সহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ।
মিজানুর রহমান