সাভারে সন্তানদের পা ঝলসে দিল বাবা

সাভারে দুই সন্তানের পায়ের তালু গরম লোহার খুনচি দিয়ে ঝলসে দিলনবাবা নুর-আলম। খবর পেয়ে গ্রাম থেকে ছুটে এসে থানায় অভিযোগ দায়ের করেন শিশুদের মা জয়মেনা বেগম। বুধবার (১০ আগস্ট) রাত ১১ টার সময় সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করেন মা জয়মেনা বেগম। এর আগে মঙ্গলবার (০৯ আগস্ট) দুপুরে সাভার পৌর এলাকার আড়াপাড়ার বিনোদবাইদ সবুজবাগ কোবা মসজিদের পাশের অবসর হাবিলদার আবদুল লতিফের বাড়িতে এই ঘটনা ঘটে।

আরো পড়ুন :
তেলের দাম বাড়ার প্রভাব খতিয়ে দেখবে সরকার
কাশ্মিরে সেনাঘাঁটিতে জঙ্গি হামলা, নিহত ৭

ভুক্তভোগী শিশুরা হলেন- আলিফ (৫) ও আরোবি (৯)। অভিযুক্ত বাবা নুর আলম (৩২) জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার পূর্বমাতাপুর গ্রামের আব্দুর রবের ছেলে। বর্তমানে ওই বাড়িতে ভাড়া থেকে ব্যাটারিচালিত অটোরিকশা চালান তিনি। গ্রাম থেকে ছুটে আসা মা জয়মেনা বেগম বলেন, নুর-আলম প্রায়ই যৌতুকের টাকার জন্য আমার ওপর সব সময় অত্যাচার করে। গত ২৮ জুলাই যৌতুকের দাবীতে আমাকে মারধর করে সে।

পরে জোর করে নিলফামারী আমার বাবার বাড়িতে পাঠিয়ে দেন। আমার সন্তানদের তার কাছে রেখেই আমাকে যেতে বাধ্য করে নুর আলম। গতকাল শুনতে পারি আমার অবুঝ ছোট ছোট দুই ছেলে মেয়েকে পাষন্ড নুর আৱম গরম খুনচি দিয়ে পা ঝলসে দিয়েছে।

খবর পেয়েই আমি সাভারে চলে আসি। এ ব্যাপারে আজ থানায় অভিযোগ দায়ের করেছি। বাড়িওয়ালা না থাকলে আমার সন্তানদের ও মেরেই ফেলতো। তাদের কাঁদতেও দেয় নি ওই পাষন্ড। মুখ চেপে রেখেছিল। বাড়িওয়ালা ওই রুমে গেলে নুর-আলম পালিয়ে যায়।

এ বিষয়ে সাভার মডেল থানার অফিসার্স ইনচার্জ কাজী মাইনুল ইসলাম বলেন, দুই শিশু পা ঝলসে দেয়ার অভিযোগ পেয়েছি। বাবার বিরুদ্ধে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আগষ্ট ১১,২০২২ at ১৩:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ সাবি/শই