আগ্নেয়াস্ত্র হাতে ভাইরাল সেই যুবলীগ ক্যাডার জুয়েল কারাগারে

আগ্নেয়াস্ত্র হাতে ফেসবুকে ভাইরাল হওয়া যুবলীগ ক্যাডার। ছবি: সংগৃহীত

কুমিল্লার চৌদ্দগ্রামে যুবলীগ নেতার ওপর হামলার পর হাতে আগ্নেয়াস্ত্র থাকা ভাইরাল হওয়া মনিরুজ্জামান জুয়েলকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গত রবিবার (১৭ জুলাই) রাতে জুয়েলকে রাজধানীর বনানী থেকে গ্রেপ্তার করা হয়।

সোমবার দুপুরে তাকে আদালতে পাঠায় পুলিশ। জুয়েলের জামিনের আবেদন করেন তার আইনজীবীরা। শুনানি শেষে তার জামিন আবেদন না মঞ্জুর করে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

মনিরুজ্জামান জুয়েল উপজেলার নালঘর গ্রামে প্রয়াত আলী আকবর মজুমদারের ছেলে। তিনি নিজেকে যুবলীগ নেতা পরিচয় দেন।

গত বৃহস্পতিবার বিকেল চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের আহ্বায়ক ও উপজেলার শ্রীপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান শাহজালাল মজুমদারের উপর হামলা চালানোর অভিযোগ উঠে জুয়েলের বিরুদ্ধে।

শাহজালাল মজুমদারের দাবি, মনিরুজ্জামান জুয়েলের নেতৃত্বে অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র নিয়ে তার উপর হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী। হামলার ঘটনার পর জুয়েলের হাতে থাকা আগ্নেয়াস্ত্রের দু’টি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এ ঘটনায় শনিবার বিকেলে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি।

চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জন চাকমা বলেন, চেক ডিজওনারের মামলায় আদালতের গ্রেপ্তারি পরোয়ানা থাকা মনিরুজ্জামান জুয়েলকে গতকাল রবিবার রাতে রাজধানীর বনানী থেকে গ্রেপ্তার করা হয়েছে। চেয়ারম্যান শাহজালাল মজুমদারের দায়ের করা অভিযোগটি তদন্ত করে দেখছে পুলিশ।