বাবার সঙ্গে স্কুলে যাওয়ার পথে দেয়াল চাপায় স্কুল শিক্ষার্থীর মৃত্যু

রাজধানীর আজিমপুরে বাবার হাত ধরে স্কুলে যাওয়ার পথে দেওয়াল চাপা পড়ে জিহাদ (৭) নামের এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৯ অক্টোবর) সকাল সোয়া আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে তার বাবার পায়েও কিছুটা আঘাত লাগে।

মুমূর্ষু অবস্থায় শিক্ষার্থীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক সকাল সাড়ে ৯টায় তাকে মৃত ঘোষণা করেন।

শিশুটির পরিবার লালবাগ শহীদ নগর ১ নম্বর গলিতে থাকে। দুই ভাইয়ের মধ্যে জিহাদ ছিলো ছোট। শিশুটির বাবা নাদির হোসেন এলাকাতে পান বিক্রি করেন।

জিহাদের বাবা নাদির হোসেন জানান, তার ছেলে আজিমপুরে একটি স্কুলে প্রথম শ্রেণিতে পড়ে। প্রতিদিন তিনি ছেলেকে স্কুলে পৌঁছে দিয়ে আসেন। আবার স্কুল থেকে বাসায় নিয়ে আসেন। শিশুটির হাত ধরে আজিমপুর সরকারি কলোনির পাশ দিয়ে স্কুলে যাওয়ার সময় কলোনির বাউন্ডারি দেয়াল ধসে পড়লে শিশুটি দেয়ালের নিচে চাপা পড়ে। শিশুটিকে দেওয়ালের নিচ থেকে বের করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাকে আর বাঁচানো যায়নি।

আরো পড়ুন:
দেশে করোনার মুখে খাওয়ার ‘মলনুপিরাভির’ ওষুধের অনুমোদন
বর্তমান সরকারের আমলে মাদ্রাসা শিক্ষা ব্যবস্থার উন্নতি হয়েছে- এমপি প্রিন্স

এদিকে লালবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আ. কাদির জানান, আজিমপুর সরকারি কলোনির বাউন্ডারি দেয়াল ধসে তার নিচে চাপা পড়ে শিশুর মৃত্যু হয়েছে বলে আমরা জানতে পেরেছি। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থলে আমাদের আরেকটি টিম গিয়েছে। বিস্তারিত আরও তদন্ত করে দেখা হচ্ছে।

নভেম্বর ০৯.২০২১ at ১৫:২৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সনি/জআ