ব্রিজ দেখতে গিয়ে ট্রেনের ধাক্কায় এক নারীর মৃত্যু

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় ট্রেনের ধাক্কায় এক নারীর মৃত্যু হয়েছে। ট্রেনের নিচে চাপা পড়ে দুই পা কেটে বিচ্ছিন্ন হয়ে নিহত হন তিনি। তার নাম মাফেলা বেগম (৫০)। তিনি পার্শ্ববর্তী বদলগাছী উপজেলার খাদাইল বামনপাড়া গ্রামের মোকছেদ আলীর মেয়ে।
পাশের বদলগাছী উপজেলার খাদাইল বামনপাড়া গ্রাম থেকে মঙ্গলবার বিকেলে হলহলিয়া ব্রিজ দেখতে এসেছিলেন ওই নারী। বিকাল সাড়ে ৫টার দিকে ব্রিজটি পার হওয়ার সময় ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের নিচে পড়ে তার দুই পা বিছিন্ন হয়ে যায়।
দুর্ঘটনার পর স্থানীয় লোকজন তাকে আক্কেলপুর হাসপাতালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঈদের খুশিতে বিকেলে আক্কেলপুর উপজেলা হলহলিয়া রেল ব্রিজটি দেখতে হাজারো মানুষ জড়ো হয়। ওই নারী ব্রিজটি দেখতে এপার থেকে ওপার যাচ্ছিলেন এ সময় পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি কাছাকাছি এলেও মহিলাটি অসতর্ক থাকায় ট্রেনের ধাক্কায় নিচে পড়ে দুই পা বিছিন্ন হয়ে পড়ে থাকে। স্থানীয়রা মহিলাটিকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন আক্কেলপুর রেলস্টেশনের মাস্টার হাসিবুল হাসান। তিনি বলেন, ‘হলহলিয়া ব্রিজটি পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি অতিক্রম করার সময় একজন নারী নিহত হয়েছেন।’
আগস্ট ১৪, ২০১৯ at ১০:৫৫:২৩ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/আমা/তআ