বেড়ার দুই প্রাইভেট ক্লিনিক পরিদর্শন, নোংরা পরিবেশ থাকায় মেডিসিটিকে সাত দিনের সময়

পাবনার বেড়ার দুটি প্রাইভেট ক্লিনিক পরিদর্শন করেছেন বেড়া স্বাস্থ্য কমপ্লেক্র এর স্বাস্থ ও প.প. কর্মকর্তা ডা. ফাতেমা তুর্য জান্নাত ও বেড়া স্বাস্থ্য কমপ্লেক্র এর আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. জাহিদ হাসান।

বৃহস্পতিবার(৩১ আগষ্ট) বিকেলে বেড়া আলহেরা নগর মৃদুলা স্পেশালাইজড হসপিটাল ও মেডিসিটি প্রা. হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার নামের দুটি ক্লিনিক পরিদর্শন করেন।

আরো পড়ুন:

> যবিপ্রবিতে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত
> মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস রেখে দেশের জন্য কাজ করতে হবে : বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস

জানা যায়, সম্প্রতি মৃদুলা স্পেশালাইজড হসপিটালের বিরুদ্ধে জেমস রবাট গমেজ নামের একজন ডাক্তারের বিরুদ্ধে অভিযোগ ওঠেন তিনি অনেক বিদেশি দামী ওষুধ লিখে থাকেন এবং ডাক্তারের ডিগ্রি নিয়েও প্রশ্ন তোলেন। এ কারণেই প্রাইভেট ক্লিনিক দুটি পরিদর্শন করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্র এর কর্মকর্তারা। তবে ক্লিনিক গুলোর মধ্যে মৃদুলা স্পেশালাইজড হসপিটালের বিরুদ্ধে অভিযোগের কোন সত্যতা পায়নি। ডা. জেমস রবাট গমেজের সার্টিফিকেট ও ওই ক্লিনিকে সকল কগজপত্র পরীক্ষা করে দেখেন সব ঠিক আছে। এ দিকে মেডিসিটি প্রা.  হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার নামের ক্লিনিকে নোংরা পরিবেশ থাকায় সাত দিনের সময় দিয়েছেন প.প. কর্মকর্তা ডা. ফাতেমা তুর্য জান্নাত ।

বিষয়টি নিশ্চিত করে স্বাস্থ ও প.প. কর্মকর্তা ডা. ফাতেমা তুর্য জান্নাত বলেন, মৃদুলা স্পেশালাইজড হসপিটালের বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তার কোন সত্যতা পাওয়া যায়নি। মেডিসিটি প্রা. হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার নামের ক্লিনিকে নোংরা পরিবেশ থাকায় সাত দিনের সময় দেওয়া হয়েছে। সাত দিন পরে মেডিসিটি আবার পরিদর্শন করা হবে। নোংরা পরিবেশ থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আগষ্ট ৩১,২০২৩ at ১৯:৫৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর