১৭ বছর পর ফের একসঙ্গে শাহরুখ-অমিতাভ?

ছবি- সংগৃহীত।

ফের একবার বড় পর্দায় একসঙ্গে বলিউডের কিং খান ও শাহেনশাহ? ১৭ বছর পর ফের একপর্দায় দেখা যাবে শাহরুখ খান ও অমিতাভ বচ্চনকে? হ্যাঁ! এমনটাই গুঞ্জন বলিপাড়ায়। বলিউডে এখন জোর গুঞ্জন। শোনা যাচ্ছে, ফের একসঙ্গে কাজ করবেন শাহরুখ খান ও অমিতাভ বচ্চন। তাও ১৭ বছর পর।

বলিউড সূত্রে খবর, শাহরুখ খান ও অমিতাভ বচ্চন ১৭ বছর পর ফের একসঙ্গে কাজ করতে চলেছেন। এর আগে তাদের একসঙ্গে দর্শক মহব্বতেঁ’, ‘কভি খুশি কভি গম’, ‘কভি অলবিদা না কহেনা’ ও ‘ভুতনাথ রিটার্নস’ সিনেমাতে দেখেছেন। তাদের একসঙ্গে সিনেমার কাজ বেশ পছন্দও করেন দর্শক। যদিও তারা দুজনেই ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাতে কাজ করেছিলেন কিন্তু একসঙ্গে পর্দা ভাগ করেননি তারা।

আরো পড়ুন :

> ৬ মাসের মধ্যে টাঙ্গাইলের বীর মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলা নিষ্পত্তির নির্দেশ
> সাম্প্রদায়িকতার বিষবৃক্ষ সমূলে তুলে ফেলতে হবে: ওবায়দুল কাদের

যদিও এখনও এই প্রজেক্ট সম্পর্কে বিশেষ কিছুই জানা যায়নি তবে এই খবরে উত্তেজিত অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় উত্তেজনা নজরে পড়ার মতো।

কেউ লিখলেন, ‘ব্লকবাস্টার লোডিং’, তো কেউ লিখলেন, আসন্ন ‘ডন ৩’-এ তিনজন ডন একসঙ্গে থাকলে কেমন হয়? যদিও এই বিষয়ে এখনও শাহরুখ খান ও অমিতাভ বচ্চন কেউই অফিসিয়ালি কিছু জানাননি।

কাজের দিক থেকে আপাতত অমিতাভ বচ্চন জনপ্রিয় গেম শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সঞ্চালনা করছেন। এছাড়া তার হাতে রয়েছে ‘কল্কি ২৮৯৮ এডি’। এই সিনেমাতে অভিনয় করছেন প্রভাস, দীপিকা পাড়ুকোন, কমল হাসান ও দিশা পাটনিও। ২০২৪ সালে মুক্তি পাওয়ার কথা এই সিনেমার।

এদিনে, শাহরুখ খান তৈরি তার এই বছরের দ্বিতীয় সিনেমা নিয়ে। ৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে বহু প্রতীক্ষিত ‘জওয়ান’। অ্যাটলির পরিচালনায় এই সিনেমাতে কিং খান প্রথম জুটি বেঁধে অভিনয় করেছেন নয়নতারার সঙ্গে।

অভিনয়ে রয়েছেন বিজয় সেতুপতি, প্রিয়মণি, সানিয়া মলহোত্রাও। দীপিকা পাড়ুকোন রয়েছেন ক্যামিও চরিত্রে। তাছাড়া বছরের শেষে মুক্তি পাওয়ার কথা রাজকুমার হিরানির পরিচালনায় ‘ডাঙ্কি’ ও সালমান খানের ‘টাইগার ৩’-এও দেখা যাবে শাহরুখ খানকে।

আগস্ট ২৭, ২০২৩ at ১২:১৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এবিনি২৪/এর