ক্ষেতলালে প্রস্তুুতি সভা অনুষ্ঠিত

জয়পুরহাটের ক্ষেতলালে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুুতি সভা অনুষ্ঠিত হয়েছে। ১২ (আগস্ট) শনিবার বিকেল ৫ টার সময় ক্ষেতলাল উপজেলা দলীয় আওয়ামী লীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ উপজেলা শাখা ও সম্মেলন প্রস্তুুত কমিটির উদ্যোগে আয়োজিত প্রস্তুুতি সভায় সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সম্মেলন প্রস্তুুত কমিটির আহ্বায়ক রফিকুল ইসলাম।

উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও সম্মেলন প্রস্তুুত কমিটির যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন সরদার এর সঞ্চালনায় অনুষ্ঠেয় আলোচনা সভায় বক্তব্য রাখেন, ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আলমপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সিরাজুল ইসলাম, ক্ষেতলাল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুুত কমিটির যুগ্ম আহ্বায়ক বেলাল হোসেন, মামুদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সম্মেলন প্রস্তুুত কমিটির সদস্য দেলোয়ার হোসেন, তুলসীগঙ্গা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সম্মেলন প্রস্তুুত কমিটির সদস্য সাহারুল ইসলাম, বড়তারা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সম্মেলন প্রস্তুুত কমিটির সদস্য উজ্জ্বল হোসেন।

আরো পড়ুন :
> শরণখোলায় জোড়া খুন
> বেঁচে থাকার জন্য একটা বয়স্ক ভাতার কাড চান শতবর্ষী শিবপদ সরকার

এসময় উপস্থিত ছিলেন, ক্ষেতলাল পৌর ৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র খলিলুর রহমান কাজী। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ক্ষেতলাল উপজেলা সম্মেলন প্রস্তুুত কমিটির সদস্য শাহিনুর ইসলাম শাহিন, আনোয়ার পারভেজ রিংকু, মেহেদুল ইসলাম, জিল্লুর রহমান জনি, গোলাপ হোসেন জুয়েল, জাকারিয়া হোসেন রুমি, খাজা জহুরুল ইসলাম রুবেল, মোশাররফ হোসেন, বিপ্লব হোসেন, ওসমান আলী, ওমর ফারুক লিটনসহ আরো অনেকেই।

আগস্ট ১০, ২০২৩ at ১৯:০৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেশাইশা/মেমহ