গাজীপুরে শিশু ও কিশোর কিশোরীদের যৌন ও প্রজনন স্বাস্থ্য সম্পর্কে সচেতনতা বৃদ্ধিমূলক লার্নিং ক্যাম্প ও মিলন মেলা অনুষ্ঠিত

গাজীপুরের টঙ্গীতে টঙ্গী আরবান প্রোগ্রাম এবং ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর উদ্যোগে শিশু ও যুব ফোরাম সদস্যদের নিয়ে শিশু ও কিশোর কিশোরীদের যৌন ও প্রজনন স্বাস্থ্য সম্পর্কে সচেতনতা বৃদ্ধিমূলক লার্নিং ক্যাম্প ও মিলন মেলা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এসময় ১০টি প্রদর্শনী স্টলের মাধ্যমে যৌন ও প্রজনন স্বাস্থ্য সম্পর্কিত নানা বিষয় তুলে ধরা হয়।

দিনব্যাপী ২৫০ জন শিশু ও কিশোর কিশোরীদের যৌন ও প্রজনন স্বাস্থ্য সম্পর্কে সচেতন করে তোলার লক্ষ্য নিয়ে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ টঙ্গী আরবান প্রোগ্রামের উদ্যোগে সাহাজউদ্দিন সরকার স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গনে শনিবার সকাল ১১টায় দিনব্যাপী আয়োজিত অনুষ্ঠানে ওয়াল্ড ভিশন বাংলাদেশ এর প্রোগ্রাম ম্যানেজার মানস বিশ্বাস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের এম পি শামসুন্নাহার ভুইয়া।

আরো পড়ুন :
>> শিবগঞ্জে পূজা উদযাপন পরিষদের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন
>> ক্ষেতলালে শহীদ ক্যাপটেন শেখ কামাল এর ৭৪ তম জন্মবার্ষিকী উদযাপন

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর সিনিয়র ডিরেক্টর অপারেশন্স, চন্দন জেড গোমেজ, ৪৬ নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক নুরুল ইসলাম নুরু, টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কালেমুল্লাহ ইকবাল, সাহাজউদ্দিন সরকার স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক শফিউল আজম বাবুল, এডভোকেসি ও ক্যাম্পেইন কোঅর্ডিনেটর মীর রেজাউল করিম, প্রোগ্রাম অফিসার জসিম উদ্দিন ও কামনাশিষ প্রমুখ।

আগস্ট ০৫ , ২০২৩ at ১৯ : ১৯ : ০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শেরাহা/শাস