শাহজাদপুরে শিশুর ক্ষতবিক্ষত গলিত লাশ উদ্ধার

ছবি- সংগৃহীত।

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় ফাতেমা খাতুন নামের ছয় বছরের শিশুর ক্ষতবিক্ষত গলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার সন্ধ্যায় উপজেলার গালা ইউনিয়নের মাজ্জান গ্রামের নেপিয়ার ঘাসের জমি থেকে শিশুর লাশ উদ্ধার করা হয়। মৃত শিশু ওই গ্রামের দিনমজুর সোবাহান আলীর মেয়ে।

এলাকাবাসী জানায়, গত রবিবার সকালে আখ কেটে দেওয়ার কথা বলে একই গ্রামের আবেদ আলীর নামের ‘বখাটে’ ছেলে নজরুল ইসলাম (২০) শিশুকে ডেকে নিয়ে যায়। এর পর থেকে সে নিখোঁজ।

আরো পড়ুন :

> গোলাপ হাতে হাঁটু গেড়ে শ্রদ্ধাকে ভক্তের প্রেম নিবেদন
> আবারও মেসির জোড়া গোল, শেষ ষোলোয় মিয়ামি

অপরদিকে বখাটে নজরুল ইসলামও পলাতক রয়েছেন। এ ঘটনায় শিশুর বাবা সোবাহান আলী নজরুলকে সন্দেহজনক আসামি করে বুধবার দুপুরে শাহজাদপুর থানায় নিখোঁজ ডায়রি করেন। এদিন বিকেলে বাড়ির পাশে একটি নেপিয়ার ঘাসের জমিতে শিশুর একটি পা পড়ে থাকতে দেখে এলাকার লোকজন পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ শিশুর ক্ষতবিক্ষত দেহাবশেষ উদ্ধার করে। পরে মৃতের পরিবার শিশুটিকে শনাক্ত করে।

এ বিষয়ে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা বলেন, ‘শিশুটি কানে স্বর্ণের দুল পড়ে ছিলো। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এই দুল ছিনিয়ে নেওয়ার লোভে শিশুকে ডেকে নিয়ে হত্যার পর তার লাশ নেপিয়ার ঘাসের জমিতে ফেলে পালিয়ে যায় বখাটে নজরুল ইসলাম। লাশটি পঁচে গেছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদক হাতে পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

আগস্ট ০৩, ২০২৩ at ১৩:৪৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর