আব্দুল জলিল ছিলেন বঙ্গবন্ধুর আদর্শে প্রকৃত আওয়ামী লীডার: সাবেক এমপি অ্যাড. মনির

যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সস্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, আব্দুল জলিলরা কোনদিন মরে না। তারা বেঁচে থাকে কর্মীদের হৃদয়ে। তার মত একজন কর্মী সৃষ্টি হতে বছরের পর পর সাধনা করতে হয়। অনেক ত্যাগ, নির্যাতন, জুলুম সহ্য করে মানুষের ভালবাসা নিয়ে তারপরে একজন আব্দুল জলিল পাওয়া যায়। আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী পাওয়া যায়।

রোববার বিকালে কাগমারী দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল জলিলের ২৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন :

> ভূরুঙ্গামারীতে হাফেজি মাদ্রাসার ছাত্রিকে ধর্ষনের চেষ্টা থানায় অভিযোগ হুজুর পলাতক
> চার দিন ধরে গৃহবন্দী এক পরিবার, রোগী নিয়েও ডাক্তারের কাছে যেতে পারছেনা

তিনি আরো বলেন, আব্দুল জলিল ইউনিয়নের উন্নয়নের স্বপ্ন দেখতেন। তার স্বপ্ন পূরণে ইউনিয়নে বর্তমান সরকারের মেয়াদে অনেক উন্নয়ন কার্যসম্পাদন করা হয়েছে এবং অনেক কাজ চলমান রয়েছে। আব্দুল জলিল ছিলেন বঙ্গবন্ধুর আদর্শে প্রকৃত আওয়ামী লীডার । এই ইউনিয়নবাসী তাকে আজীবন মনে রাখবে।

ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, মুক্তিযুদ্ধকালীন ঝিকরগাছা থানা ছাত্রলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, উপজেলা পূজা উদযাপন কমিটির সাবেক সভাপতি বাবু অশোক দত্ত, উপজেলা যুবলীগের যুগ্নআহবায়ক ইলিয়াস মাহমুদ, মরহুমের পুত্র ও উপজেলা যুবলীগ নেতা শাহেদুজ্জামান শিপলু।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা শাহাজান আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব, যশোর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ সদস্য শাহানা খাতুন, উপজেলা আওয়ামী লীগ নেতা আক্তারুজ্জামান, উপজেলা যুবলীগ নেতা আলমগীর বাশার, মিঠু আহমেদ, লিন্টু বিশ্বাস, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্নআহবায়ক শামসুজ্জোহা লোটাস, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শামীম হোসেন ডেভিট, শহিদুল ইসলাম শহিদ, সালাউদ্দীন বাবু, কওছার আলী, আজগর আলী, উপজেলা তরুণ লীগের সভাপতি মনিরুল ইসলাম শিপলু প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক লতিফুল কবীর মিলন।

জুলাই ৩০, ২০২৩ at ২১:১৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর