নলছিটিতে একই পরিবারের তিনজনকে পিটিয়ে আহত

ঝালকাঠির নলছিটিতে একই পরিবারের নারীসহ তিনজনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। আহতদের বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, দক্ষিণ কামদেবপুর এলাকার মৃত আলী আকবর হাওলাদার ছেলে এসএম বশির হাওলাদার (৪৫) তার স্ত্রী হ্যাপি খানম (৩০) ও ছেলে মিফতাহুল জান্নাত তাবিন (১৩)।

বৃহস্পতিবার (১৫জুন) এ ঘটনায় এসএম বশির হাওলাদার নলছিটি থানা একটি লিখিত অভিযোগ ধায়ের করছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার মোল্লারহাট ইউনিয়নের দক্ষিণ কামদেবপুর গ্রামের এসএম বশির হাওলাদারের সাথে একই বাড়ির শাহাবুদ্দিন সুরুজের মেয়েদের সাথে বাড়িতে ঘর উঠানোকে কেন্দ্র করে তাদের পিটিয়ে জখম করে হামলাকারীরা।

আরো পড়ুন :

> শরণখোলায় মাছের ঘেরে পেলো ১৫ ফুট লম্বা অজগর
> শাহজাদপুরে তিল চাষে আগ্রহ বাড়ছে কৃষকদের। এবছর বাম্পার ফলনের সম্ভাবনা

আহত হ্যাপি খানম জানান, হামলাকারী আমার বাড়ির লোক। গত ১০জুন সকালে বাড়ি ভাগের জমিতে আমরা ঘর উত্তোলন করার জন্য গেলে তারা বাধা প্রদান করলে আমার স্বামীর সাথে কথা কাটাকাটি হয় এসময় তারা তাকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে এবং আমার ছেলের মাথার উপর আঘাত করে। আমার ছেলে আশংকাজনক অবস্থায় বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলোজ হাসপাতালে ভর্তি করা হয়। আমার ছেলে ও স্বামী হাসপাতালে ভর্তি থাকার কারণে বিকালে আমাকে একা পেয়ে তারা মারধর ও লাঠি দিয়ে পিটিয়ে আমাকে আহত করে।

অভিযুক্ত ডালিয়া সুলতানা বিষয়টি অস্বীকার করে জানান, আমাদের জমিতে ঘরের সামনে তারা গরুর খামার বানাতে ছিলো। আমরা নিষেধ করছি কথা-কাটাকাটির একপর্যায়ে উভয়ের মধ্যে ঝগড়া হয়। তারাও আমাদের মারধর করেছে ।

এ বিষয়ে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতাউর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ দিয়েছে। ইতিমধ্যেই তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

জুন ১৫, ২০২৩ at ১৭:২৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোনাহাঈ/ইর