যবিপ্রবির নতুন সহকারী প্রক্টর হলেন এস এম মনিরুল ইসলাম

যশোর বিজ্ঞান ও  প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) সহকারী প্রক্টর পদে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রভাষক এস এম মনিরুল ইসলাম ও পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক দেবাশীষ রায়।
বুধবার (১৪ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ আহসান হাবীব স্বাক্ষরিত এক অফিসে আদেশের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

আরো পড়ুন :

> ১৩ বছর পর গ্রেপ্তার হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামি
> কোনো চাপের কাছে নতি স্বীকার করবে না সরকার: কাদের

অফিস আদেশে বলা হয়েছে, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রভাষক এস এম মনিরুল ইসলাম ও পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক দেবাশীষ রায়কে  পরবর্তী এক বছরের জন্য তাদের নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে অত্র বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব প্রদান করা হলো। তারা বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুবিধাদি পাবেন।
এ বিষয়ে এস এম মনিরুল ইসলাম বলেন, নতুন সহকারী প্রক্টর হিসেবে আমাকে নিযুক্ত করায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন স্যারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এবং আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার জন্য  সকল শিক্ষার্থী ও সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করছি।
উল্লেখ্য, ২০২১ সালের ডিসেম্বরে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যোগদানের পূর্বে এস. এম. মনিরুল ইসলাম এক দশকেরও বেশী সময় ধরে দেশের দুটি সুপ্রতিষ্ঠিত বেসরকারী বিশ্ববিদ্যালয়ে সর্বশেষ সহযোগী অধ্যাপক হিসাবে শিক্ষকতা করেন। এছাড়াও শিক্ষকতার পাশাপাশি একাডেমিক কাউন্সিলের সদস্য,  সিন্ডিকেট সদস্য, বিভাগীয় প্রধান, ছাত্র বিষয়ক পরিচালক, আইকিউএসি এর অতিরিক্ত পরিচালক, পরীক্ষা নিয়ন্ত্রকসহ (ভারপ্রাপ্ত) বিভিন্ন  গুরুত্বপূর্ণ প্রশাসনিক পদে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেন।এস এম মনিরুল ইসলাম  ২০২০-২০২১ সালে ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে Erasmus Plus প্রোগ্রামের অধীনে জার্মানি, পোল্যান্ড ও বাংলাদেশের আটটি বিশ্ববিদ্যালয়ের সমন্বয়ে পরিচালিত আন্তর্জাতিক  ত্রিদেশীয় উদ্যোক্তা উন্নয়ন (MELBU) প্রকল্পে তার বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি ও দলনেতা  হিসাবে কাজ করেন।

জুন ১৫, ২০২৩ at ১১:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর