নেত্রকোনার বারহাট্টায় ট্রেনের নিচে কাটা পড়ে নারী নিহত

নেত্রকোনার বারহাট্টায় ট্রেনের নিচে কাটা পড়ে বারহাট্টা উপজেলার বরি এলাকায় রওশন আরা (৩৫) নামের মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু হয়েছে।

(১৪ জুন) বুধবার সকাল (৮:১০) মিনিটের দিকে মোহনগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা হাওর এক্সপ্রেস ট্রেনটি বরি এলাকায় এসে পৌঁছার পর ঘটনাটি ঘটে।

আরো পড়ুন :
> থানচিতে ম্যালেরিয়া নির্মূল বিষয়ক এডভোকেসি সভা অনুষ্ঠিত
> রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ও অব্যবস্থপনার বিরুদ্ধে মানববন্ধন

ট্রেনে কাঁটা পড়া নিহত রওশন আরা বারহাট্টা উপজেলার পার্শ্ববর্তী আটপাড়া উপজেলার খিলা গ্রামের মুসলিমের মেয়ে বলে জানায় পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, প্রায় ১০ থেকে ১২ বছর আগে স্বামীর সঙ্গে রওশন আরার বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এরপর থেকে তিনি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। বিবাহ বিচ্ছেদের আগে সংসারে তাঁদের কোন সন্তান হয়নি।

আজ সকালে তিনি বোনের বাড়ি বেড়াতে যাবার কথা বলে, বাড়ি থেকে বেরিয়ে আসেন। পরে এই ঘটনাটি ঘটে। অনেকেরই ধারণা, মহিলাটি চলন্ত ট্রেনের সামনে ঝাঁপিয়ে পড়ে আত্নহত্যা করেছেন।

হাওর এক্সপ্রেস ট্রেনটি বড়ি রেল ক্রসিং এলাকা ত্যাগ করার পর রেললাইনের উপর তার কাটা পড়া মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে।

মোহনগঞ্জ রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ (এএসআই) ফজলুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় ও তাদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

জুন ১৪, ২০২৩ at ১৮:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রিকাগু/ইর