ঘোড়াঘাটে গাঁজার ব্যাগ ফেলে পালিয়ে গেল মাদক ব্যবসায়ী খালেক

দিনাজপুরের ঘোড়াঘাটে ফেলে যাওয়া গাঁজার ব্যাগ থেকে উদ্ধার করা হলো এক কেজি গাঁজা। পালিয়ে গেল গাঁজা গাঁজা ব্যবসায়ী।

সন্ধায় গ্রামের বাজার থেকে ব্যাগ নিয়ে বাড়িতে ফিরছিলেন আব্দুস খালেক (৪০)। হঠাৎ সামনে পুলিশের উপস্থিতি দেখে হাতে থাকা ব্যাগ ফেলে দৌঁড় দেন তিনি। সেই ব্যাগে মিললো ১ কেজি গাঁজা।

আরো পড়ুন :

> সিলেটে চাহিদা অনুযায়ী বৃষ্টি না হওয়াতে কৃষি ও মৎস খাতে ব্যাপক ক্ষয় ক্ষতি
> পাঁচবিবিতে পানি নিষ্কাশনের খাল ভরাট হওয়ায় ৭শ একর জমির ফসল চাষে বিঘ্ন

১২ জুন সোমবার সন্ধা সাড়ে ৬টায় প্রায় ২০ হাজার টাকা মূল্যের গাঁজা জব্দ করে ঘোড়াঘাট থানা পুলিশ। তবে ব্যাগের মালিক আব্দুস খালেককে আটক করতে ব্যর্থ হয় পুলিশ। এ ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) লিখন কুমার মন্ডল বাদী হয়ে এক জনকে আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা করেছেন।

পলাকত মাদক ব্যবসায়ী আব্দুস খালেক (৪০) উপজেলার বুলাকীপুর ইউনিয়নের কানাগাড়ী (হরিপাড়া) গ্রামের মৃত চান মিয়া সওদাগরের ছেলে।

পুলিশ জানায়,মাদক ব্যবসায়ী আব্দুল খালেক দীর্ঘদিন থেকেই মাদকের জমজমাট ব্যবসা করে আসছে। মাদক ব্যবসায়ী আঃ খালেক উপজেলার হরিপাড়া মসজিদের সামনে মাদক বিক্রির জন্য অবস্থান করছিল। এমন সংবাদ পেয়ে থানা পুলিশ সেখানে উপস্থিত হলে, মাদক ব্যবসায়ী আঃ খালেক তার হাতে থাকা গাঁজার ব্যাগ ফেলে রেখে দৌঁড়িয়ে পালিয়ে যায়। থানা পুলিশ পিছু ধাওয়া করলে কৌশলে সে পালিয়ে যেতে সক্ষম হয়।’

ঘোড়াঘাট থানার ্অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির বলেন, ‘হরিপাড়া মসজিদের সামনে এক ব্যক্তি মাদক বিক্রির জন্য অবস্থান করছে এমন সংবাদ পেয়ে পুলিশ সদস্যরা সেখানে উপস্থিত হলে, একজন ব্যক্তি হাতে থাকা ব্যাগ ফেলে রেখে দৌঁড় দেয়। আমাদের সদস্যরাও পিছু নেয়। তবে কৌশলে সে পালিয়ে যেতে সক্ষম হয়।’তিনি বলেন, ‘ফেলে যাওয়া ব্যাগ থেকে গাঁজা উদ্ধার করা হয়েছে। পলাতক আসামী দীর্ঘদিন থেকেই মাদকের জমজমাট ব্যবসা করে আসছে। তাকে গ্রেফতারে আমরা চেষ্টা অব্যাহত রেখেছি।’

ক্যাপশন- দিনাজপুরের ঘোড়াঘাটে মাদক ব্যবসায়ীর ব্যাগ থেকে উদ্ধার করা পলিথিনে মোড়ানো ১ কেজি গাঁজা।

জুন ১৩, ২০২৩ at ১৮:১৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মাউআমা/ইর