তালায় ১১৭ গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল ও পোশাক বিতারণ

সাতক্ষীরার তালা উপজেলার ১২ টি ইউনিয়নে কর্মরত ১১৭ জন গ্রাম পুলিশ সদস্যদের মাঝে বাইসাইকেল ও  পোশাক বিতরণ করেছে উপজেলা প্রশাসন।
উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার (১৩ জুন) বেলা ১১টায় তালা শিল্পকলা একাডেমিতে এই বাইসাইকেল বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আফিয়া শারমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বাই সাইকেল বিতারণ করেন জেলা প্রশাসক মো. হুমায়ন কবির।

আরো পড়ুন :

> সাহসী বীর মুক্তিযোদ্ধা হিসাবে কিংবদন্তী প্রকৌশলী আবুল কাশেম চাঁদ
> অভয়নগরে মিশ্র পদ্ধতিতে চিংড়ি চাষ করে সফল মৎস্য ব্যবসায়ী মফিজুর রহমান

বাইসাইকেল বিতারণ অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,প্রত্যন্ত অঞ্চলে বাল্যবিবাহ দূরীকরণ ও আইন শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণের মাধ্যমে অপরাধ নিয়ন্ত্রণ করতে গ্রাম পুলিশদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।
 গ্রাম পুলিশ জনগণের সবচেয়ে কাছাকাছি থেকে দায়িত্ব পালন করেন।তাই তাদের কাজের গতি ত্বরান্বিত করতে পারলে সামাজিক অসঙ্গতিগুলো সমাধানসহ প্রত্যন্ত এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকবে বলে তিনি আশা করেন।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তালা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, ভাইস চেয়ারম্যান (মহিলা) মুর্শিদা পারভীন পাঁপড়ি, খলিলনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও তালা প্রেসক্লাবের সভাপতি প্রণব ঘোষ বাবলু প্রমুখ।
এসময়  তালা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরাফাত হোসেন, তালা থানা অফিসার ইনচার্চ চৌধুরী রেজাউল করিম, সমাজসেবা কর্মকর্তা সুমনা শারমীন, উপজেলা প্রকৌশলী রথীন্দ্র নাথ মন্ডল, উপজেলা প্রকল্প কর্মকর্তা উবায়দুল হকসহ  সুশীল সজামের নেতৃবৃন্দ ও সকল ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান, ইউপি সদস্য ও কর্মরত গ্রাম পুলিশরা উপস্থিত ছিলেন।

জুন ১৩, ২০২৩ at ১৭:০৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর