সুসংগঠিত নেতাকর্মীরাই নৌকার বিজয় নিশ্চিত করে : এমপি প্রিন্স

সুসংগঠিত নেতাকর্মীরাই নৌকার বিজয় নিশ্চিত করে। এরা দলের প্রাণ। এরাই শ্রম ও ঘাম দিয়ে তৃণমুল পর্যায়ে দলকে সচল রাখে। সোমবার (১২ জুন) রাতে ভাঁড়ারা ইউনিয়নের কোলাদীতে একটি উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

তিনি বলেন, এই নেতাকর্মীদের জন্যই আ.লীগ মানুষের সেবা করার সুযোগ পাচ্ছে। রাস্তাঘাট, শিক্ষাপ্রতিষ্ঠান থেকে শুরু করে দেশের সার্বিক উন্নয়নে ভূমিকা রাখতে পারছে।

আরো পড়ুন :

> খুলনার নতুন মেয়র তালুকদার আব্দুল খালেক
> রাণীশংকৈলে এক সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সামনে নির্বাচন প্রতিবারের ন্যায় এবারও আপনাদের শ্রম ও মেধা দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। এজন্য সকল বিভেদ ভুলে আগে নিজেদের সুশৃঙ্খল হতে হবে। নির্বাচনের জন্য চূড়ান্ত প্রস্তুতি গ্রহণ করতে হবে।

ভাঁড়ারা সাংগঠনিক ইউনিয়নের (৪,৫ ও ৬) সভাপতি সিফাত বিশ্বাসের সভাপতিত্বে উঠান বৈঠকে আরো বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন, জেলা আ.লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য খন্দকার আব্দুল জাহিদ রানা, উপজেলা আ.লীগের আইন বিষয়ক সম্পাদক এড. আব্দুল রাকিব ও ইউপি চেয়ারম্যান সুলতান মাহমুদ খান।

এছাড়া উপজেলা আ.লীগের অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আ.লীগ নেতা কামরুজ্জামান রকি, জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ সহ স্থানীয় আ.লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

জুন ১২, ২০২৩ at ২১:৪৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মির/ইর