শার্শায় হেলিকপ্টারে বাড়ি ফিরলেন প্রবাসী পরিবার, উৎসুক মানুষের ভিড়

যশোরের শার্শার বাগআঁচড়ায় পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে হেলিকপ্টারে চোড়ে বাড়ি ফিরলেন মানবী ওয়েল কেয়ার ইউএসএ-২০ এর চেয়ারম্যান ও আমেরিকা প্রবাসী মানবী আসাদ এষনা।

রবিবার (১১ মে) আমেরিকা থেকে ঢাকায় আসার পর বাংলাদেশ সময় দুপুর ২টায় নিজ বাড়ির ছাদে তৈরী হেলিপ্যাডে বেসরকারি একটি হেলিকপ্টারে পৌঁছান।

আরো পড়ুন :
> কাগেশ্বরী নদী থেকে বৃদ্ধের লাশ উদ্ধার
> কোরবানির পশুর দাম বাড়তে পারে ১০%

আমেরিকা প্রবাসী মানবী আসাদ এষনা বাগআঁচড়া গ্রামের আসাদুজ্জামান লিটনের একমাত্র মেয়ে। তার বাবাসহ পরিবার আমেরিকা প্রবাসী। মানবী আসাদ এষনা ইউএসএর একজন সফটওয়ার ইন্জিনিয়ার। পাশাপাশি তিনি ইউএসএ থেকে পরিচালিত মানবী ওয়েল কেয়ার (ইউএসএ-২০) এর পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। মানবী ওয়েল কেয়ার (ইউএসএ-২০) থেকে অসহায়দের বয়স্ক ভাতা, প্রতিবন্ধি ভাতা, চিকিৎসা ভাতাসহ মসজিদ মাদ্রাসা ও এতিমখানায় অর্থ সহযোগিতা করে থাকে।

মানবী আসাদ এষনা বলেন, ২০১২ সালে আমরা আমেরিকায় পাড়ি জমাই। বর্তমানে আমি ওই দেশের নাগরিকত্ব লাভ করে বাবা-মা ও ভাইদের নিয়ে স্থায়ী ভাবে বসবাস করছি। মাতৃভূমি ও নাড়ীর টানে দেশে মাঝে মাঝে আসি। এলাকাবাসী আমাকে এতো ভালবাসে দেখে আমি খুবই মুগ্ধ হয়েছি। এলাকাবাসীর ভালবাসা নিয়ে এগিয়ে যেতে দোয়া চাই।

স্থানীরা জানান, আমেরিকা প্রবাসী মানবী আসাদ এষনার পরিবারটি আমাদের গর্বের। তারা প্রবাসে থেকেও এলাকার বিভিন্ন ধর্মীয় সামাজিক ও গরীব অসহায় মানুষকে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। উপশহর বাগআঁচড়ায় হেলিকপ্টার যোগে এই প্রথম প্রবাসীর আগমন বিরল ঘটনা। মানবী আসাদ এষনার হেলিকপ্টার যোগে আগমন ইতিহাস সৃষ্টি হয়ে থাকবে। তার আগমনে আমরা খুশি এবং তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

এদিকে হেলিকপ্টার যোগে তার নিজ বাড়িতে আগমনে এলাকার হাজার হাজার উৎসুক জনতা ভিড় ও আইন শৃঙ্খলা বজায় রাখতে স্থানীয় পুলিশের উপস্থিতি ছিল প্রশংসনীয় ।

জুন ১১, ২০২৩ at ২০:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর