একমাত্র আ.লীগ সরকারই মাদ্রাসা শিক্ষাকে আধুনিকায়ন করেছে : এমপি প্রিন্স

একমাত্র আ.লীগ সরকারই মাদ্রাসা শিক্ষাকে আধুনিকায়ন করেছে বলে মন্তব্য করেছেন পররাষ্ট্র বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ও পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। সদর উপজেলার বালিয়াডাঙ্গি শহীদ মেজর মির্জা আব্দুল বাতেন দাখিল মাদ্রাসার মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

তিনি বলেন, বিএনপি-জামায়াত মাদ্রাসাকে ব্যবহার করে ফায়দা লুটেছে। গ্রহণযোগ্য তেমন উন্নয়ন এ শিক্ষাখাতে করেনি। এই সরকার ক্ষমতায় আসার পর অবকাঠামোগত উন্নয়ন থেকে শুরু করে শিক্ষকদের নানামুখী সহায়তা প্রদান সহ এ শিক্ষাখাতে ব্যাপক উন্নয়ন ঘটিয়েছে। এগুলো আপনারা সবই জানেন। এই উন্নয়নকে টিকিয়ে রাখতে আগামী নির্বাচনে আবারো আ.লীগকে ক্ষমতায় আনতে হবে। আ.লীগকে আপনাদের ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।

আরো পড়ুন :

> গাজীপুরে মাদক বিক্রি করে অর্জিত সম্পদ সহ একই পরিবারের ৪ সদস্য গ্রেফতার
> চ্যাম্পিয়নস লিগের শিরোপা জিতে ইতিহাস গড়ল ম্যানসিটি

মাদ্রাসা অধ্যক্ষ মো. মাসুম বিল্লাহ’র সহযোগিতায় এবং মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নহার রেখার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, চরতারাপুর ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান খান, ইউনিয়ন আ.লীগের সভাপতি জালাল উদ্দিন বিশ্বাস, মাদ্রাসার দাতা সদস্য আব্দুল বারী, ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সভাপতি হোসেনুর রহমান ও সাধারণ সম্পাদক ফিরোজ আলী। এছাড়া মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকেরা এসময় উপস্থিত ছিলেন।
এসময় এমপিওভূক্ত হওয়ায় এ মাদ্রসার পক্ষ থেকে এমপি প্রিন্সকে সংবর্ধনা জানানো হয়।

জুন ১১, ২০২৩ at ১৭:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মির/ইর