স্বাস্থ্যসেবায় শেখ হাসিনার ভুমিকা সাড়াজীবন দেশের মানুষ মনে রাখবে- আমির হোসেন আমু

আওয়ামীলীগ সরকারের বানানো কমিউনিটি ক্লিনিক বিএনপি সরকার বন্ধ করে দিয়েছিলো। তারা  গ্রামের মানুষের সাথে প্রতারনা করেছে। শেখ হাসিনা সরকার পুনরায় আধুনিকায়ন করে সেই কমিউনিটি ক্লিনিককে বিশ্বের কাছে স্থান করে দিয়েছে। দেশের মানুষের স্বাস্থ্যসেবায় শেখ হাসিনা যে ভুমিকা রেখেছে তা দেশের মানুষ সাড়াজীবন স্বরণ রাখবে।

চিকিৎসাসহ দেশের মমানুষের সকল নাগরিক সুবিধাসহ গ্রামীণ জনপদকে উন্নয়ন করে জাতিকে সবল জাতী হিসেবে গড়ে তুলতেছে বর্তমান সরকার। স্বাস্থ্যককর্মীদের সুষ্ঠ প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থানের ব্যবস্থা করা হচ্ছে।

আরো পড়ুন :
> চ্যাম্পিয়নস লিগের শিরোপা জিতে ইতিহাস গড়ল ম্যানসিটি
> ঈদের আগে দাম কমেছে সয়াবিন তেলের

ঝালকাঠি দেশবাংলা ফাউন্ডেশন আয়োজিত পরিবার পরিকল্পনা, মা ও শিশু প্রজনন স্বাস্থ্য, কিশোর-কিশোরী সুরক্ষায় “স্মার্ট ফ্যামিলি প্লানিং” সেবা প্রদানের লক্ষ্যে মাঠকর্মীদের মাঝে মোবাইল কম্পিউটার (ট্যাব) বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্প মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু একথা বলেন।

জেলা পরিষদ চেয়ারম্যান খান সাইফুল্লাহ পনির, পুলিশ সুপার মো. আফরুজুল হক টুটল, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, পরিবার পরিকল্পনা কার্যালয় ঝালকাঠির উপপরিচালক মো. শহীদুল ইসলাম এ অনুষ্ঠানে বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

রোববার ১১ জুন বেলা ১২ টায় শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত ট্যাব বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন অনুষ্ঠানটির আয়োজক সংস্থা দেশ বাংলা ফাউন্ডেশনের চেয়ারম্যান এসএম মিজানুর রহমান

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্যের মাধ্যমে দেশ বাংলা ফাউন্ডেশনের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন সংগঠনটির সহকারী পরিচালক সায়মা আক্তার ঝুমা।

প্রধান অতিথি ও বিশেষ অতিথি ছাড়াও বক্তব্য দিয়েছেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, দেশ বাংলা ফাউন্ডেশন পরিচালিত ১০ শয্যা বিশিষ্ট্য হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ তৌফিক আনোয়ার, সংগঠন থেকে চিকিৎসা সুবিধা পাওয়া নারী পপি আক্তারসহ অনেকে।

অতিথিদের আলোচনা শেষে ২০ জন মাঠকর্মী প্রধান অতিথির হাত থেকে ট্যাব গ্রহন করেন। আলোচনা ও ট্যাব বিতরন অনুষ্ঠানের সঞ্চালনা করেছেন সংগঠনের কাউন্সিলর রিজা ফারুকী।

জুন ১১, ২০২৩ at ১৬:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোনাহাঈ/ইর