অভয়নগরে রিক্সা-ভ্যান শ্রমিক ইউনিয়নের নির্বাচন,২৩ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

আগামী ২৩ জুন যশোরের অভয়নগর উপজেলা নওয়াপাড়া রিক্সা-ভ্যান শ্রমিক ইউনিয়নের নির্বাচন। উক্ত নির্বাচনে বিভিন্ন পদে ২৩ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। গতকাল শনিবার সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত নূরবাগ এলাকায় ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে মনোনয়নপত্র বিতরণ করা হয়।

এ ব্যাপারে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও রাজঘাট-নওয়াপাড়া শিল্পাঞ্চল শাখা শ্রমিকলীগের সভাপতি ফারাজী নজরুল ইসলাম জানান, নির্ধারিত সময়ের মধ্যে ২৩ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আগামী ১২ জুন মনোনয়নপত্র জমা নেয়া হবে। ১৩ জুন যাচাই-বাছাই ও প্রতীক বন্টন করা হবে। ১৪ জুন প্রার্থীতা প্রত্যাহার এবং ২৩ জুন সকাল ৮টা থেকে একটানা বিকাল ৫টা পর্যন্ত নওয়াপাড়া ইনস্টিটিউট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। মোট ভোটার সংখ্যা ৬শ’ ৪৪ জন।

আরো পড়ুন :
> চরাঞ্চলের শিশুদের ঝড়ে পাড়া রোধে ইউএনওর ব্যতিক্রম উদ্যোগ
> পৌরসভা নির্বাচন: বেনাপোলে নাসিরসহ ৯ পৌরসভায় আ. লীগের মনোনয়ন ঘোষণা

তিনি আরো জানান, নির্বাচন অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ করার লক্ষে তাকে নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি করা হয়েছে। এছাড়া সদস্য হিসেবে রাজঘাট-নওয়াপাড়া শিল্পাঞ্চল শাখা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর প্যানেল মেয়র রবিন অধিকারী ব্যাচা এবং ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মোশারফ হোসেনকে সদস্য করা হয়েছে।

মনোনয়নপত্র সংগ্রহকারী মো. লিটন শেখ জানান, নওয়াপাড়া রেলস্টেশন সংলগ্ন নূরবাগ এলাকায় ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের কার্যালয় থেকে তিনিসহ অন্যান্য প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। ছাতা প্রতীক নিয়ে তার প্যানেল এবারের নির্বাচনে অংশগ্রহণ করবে এবং শ্রমিক ভাইদের ভালোবাসায় বিপুল ভোটে জয়লাভ করবে। অপর এক প্রার্থী মো. কাশেম জানান, রিক্সা-ভ্যান শ্রমিক ভাইদের কল্যাণে তিনি ও মো. লিটন শেখ কাজ করে আসছেন। জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদি।

জুন ১০, ২০২৩ at ১৬:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জাহেহৃ/মেমহ