সাভারে মাদক ব্যবসায়ী আটক

ঢাকার সাভারে অভিযান চালিয়ে মো. জাকির হোসেন (৪০) নামে এক কুখ্যাত মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার কাছ থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৮ জুন) সকাল ১০টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব। এর আগে, বুধবার রাত পৌনে ৯টার দিকে সাভার মডেল থানাধীন আমিনবাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক মো. জাকির হোসেন ঢাকা জেলার দক্ষিণ কেরানিগঞ্জ থানার চরখেজুরবাগ এলাকার মৃত শাহ আলমের ছেলে।

আরো পড়ুন :
> ইবি শিক্ষককে মারধর: হামলাকারীর বিচার দাবিতে মানববন্ধন 
> মদনে অর্ধ-বার্ষিক ইংরেজি ২য় পত্রের প্রশ্ন ফাঁসের অভিযোগ

গোয়েন্দা পুলিশ কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশশিরা হাবিব খানের নির্দেশনায় এবং আমার নেতৃত্বে রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. আমিনুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ সাভারের আমিনবাজার এলাকায় অভিযান চালিয়ে জাকির হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, উক্ত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত বিভিন্ন কৌশল অবলম্বনের মাধ্যমে বিভিন্ন জেলা থেকে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঘটনাস্থলসহ আশপাশের বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিল।

এ ঘটনায় আটককৃতের বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

জুন ০৮, ২০২৩ at ১৮:৩৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর