পাঁচবিবিতে আন্তঃনগর ট্রেনের যাত্রা বিরতীর দাবিতে মানববন্ধন

মজলুম জননেতা মাওলানা ভাসানী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি বিজড়িত ঐতিহ্যবাহী পাঁচবিবি রেলওয়ে স্টেশনে নতুন অন্তঃনগর চিলাহাটি এক্সপ্রেসসহ রুপসা, সীমান্ত ও নীলসাগর এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতি,আধুনিক রেলওয়ে স্টেশন নির্মাণ এবং অনলাইন টিকেট সিস্টেম চালুর দাবিতে এক মানববন্ধন কর্মসূচি রেলওয়ে ষ্টেশনে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ৮ টায় পাঁচবিবি উপজেলাবাসীর ব্যানারে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। এতে অংশগ্রহণ করেন পাঁচবিবি বণিক সমিতি, শিক্ষা সমিতি সহ উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

আরো পড়ুন :

> রাজধানীতে পানির দাবিতে কলস নিয়ে সড়ক অবরোধ
> পেঁয়াজে একদিনে ১৬ কোটি টাকা মুনাফা!

এসময় বক্তব্য রাখেন পাঁচবিবি মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ জহুরুল ইসলাম, পৌরসভার প্যানেল মেয়র মোসাঈদ আল আমিন সাদ, পৌর কাউন্সিলর আরিফ রাব্বানী ইস্তি, পাঁচবিবি প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল হাই, পাঁচবিবি বণিক সমিতির সভাপতি ভরত প্রসাদ গোয়ালা, বিশিষ্ট ব্যবসায়ী তাইজুল ইসলাম, জয়পুরহাট জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী, আওয়ামীলীগ নেতা ফরহাদ আলম জুয়েল, শিক্ষার্থী সমিতির সাধারণ সম্পাদক মেহেদী হাসান, আন্তঃনগর ট্রেনের দাবীতে সোচ্চার আন্দোলনকারী গোলাম নবী নাবিলা ও মুরাদ হোসেন।

মানব বন্ধনে বক্তারা বলেন, যে স্টেশনে জাতির জনকের পদধূলি পড়েছে, মাওলানা ভাসানী চলাচল করেছেন সেই স্মৃতি বিজড়িত ঐতিহ্যবাহী স্টেশনে কেন আন্তনগর ট্রেন দাঁড়াবে না ।বক্তারা আরো বলেন কৃষি প্রধান এ এলাকার কৃষকের উৎপাদিত পণ্য ট্রেনের মাধ্যমে দেশের বিভিন্ন অঞ্চলে যায়। এছাড়া এ উপজেলার পাশ্ববর্তী ঘোড়াঘাট, গোবিন্দগঞ্জ ও হিলির অনেক যাত্রী , ছাত্র ছাত্রী ঢাকা রাজশাহী, খুলনা সহ বিভিন্ন স্হানে যাতয়াত করে। বক্তাগন সকলেই এই স্টেশনে সকল আন্তনগর ট্রেনের যাত্রা বিরতি সহ অন্যন্য দাবি কথা তুলে ধরেন। এসময় নতুন চালু হওয়া আন্তঃনগর চিলাহাটি ট্রেনটি স্টেশনে সংক্ষিপ্ত যাত্রা বিরতি করে।

জুন ০৭, ২০২৩ at ১৩:২২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর