আমাদের এত কম বয়সী দেখাচ্ছে কেন!

ছবি- সংগৃহীত।

সালমানের জনপ্রিয় টেলিভিশন শো ‘দশ কা দম’-এ উপস্থিত ছিলেন কঙ্গনা। কঙ্গনা ‘দশ কা দম’-এর ভিডিয়োটি সালমান খানকেও ট্যাগ করেছেন। ক্যাপশানে লিখেছেন, ‘দশ কা দম’-ও মাই গড! এসকে আমাদের এত কম বয়সী দেখাচ্ছে কেন? তার মানে কি আমরা আর নেই?’

সেবার ‘দশ কা দম’এ এসে ঘাঘরা-চোলি পরে মাধুরী দীক্ষিত ও অনিল কাপুরের জনপ্রিয় গান ‘ধক ধক করনে লাগা’তে নাচতে দেখা গিয়েছিল কঙ্গনাকে। তবে নেটদুনিয়ায় উঠে আসা এই ভিডিওতে অল্প একটু অংশই উঠে এসেছে। যেখানে শোয়ের মধ্যেই পোশাকের উপর চটজলদি ঘাঘরা-চোলি পরে ফেলেন কঙ্গনা। আর এই পোশাকে কঙ্গনাকে দেখে সালমান বলেছিলেন, ‘হায় হায়, কত সুন্দর দেখাচ্ছে আপনাকে।’

আরো পড়ুন :
> বার্সেলোনায় ফিরছেন মেসি!
> তুরাগে এক নারীর মৃতদেহ উদ্ধার

ভিডিয়োতে দুজনকেই হাসিখুশি দেখা যায়। কঙ্গনার এই পোস্টে সালমান খান কোনও প্রতিক্রিয়া না দিলেও অনুরাগীদের অনেকেই কমেন্ট করেছেন। কেউ লিখেছেন, ‘ওমাইগড ওদের দুজনেই পছন্দ করি, ওদের একসঙ্গে সিনেমায় দেখার জন্য মরিয়া হয়ে অপেক্ষা করছি’।

কেউ লিখেছেন,’ওহ বাহ তাদের দুজনকে একসাথে একটি ছবিতে দেখতে চাই’, কারোর কথায়, ‘বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সুন্দরী অভিনেত্রী ও অভিনেতা। মুখ্য জুটি হিসেবে ওদের রোমান্টিক কমেডি টাইপের ছবি করা উচিত।’ এপ্রিলে কঙ্গনা রানাউত মুম্বইতে সালমান খানের বোন অর্পিতা খান শর্মার ইদ পার্টিতে যোগ দিয়েছিলেন।

গত বছর, কঙ্গনা যিনি বলেন ইন্ডাস্ট্রিতে তাঁর কিছু হাতে গোনা বন্ধু রয়েছে, সেই কঙ্গনাই সাক্ষাৎকারে সালমানকে তাঁর বন্ধু বলে সম্বোধন করেছিলেন। কাজের ক্ষেত্রে সালমানকে খুব শীঘ্রই ‘টাইগার-থ্রি’, আর কঙ্গনাকে দেখা যাবে ‘ইমার্জেন্সি’তে ইন্দিরা গান্ধীর ভূমিকায়।

জুন ০৭, ২০২৩ at ১০:৫৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর