তুরাগে এক নারীর মৃতদেহ উদ্ধার

রাজধানীর তুরাগের বাউনিয়া মহিষাগার এলাকায় এক নারীর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করেছে তুরাগ থানা পুলিশ। নিহত নারীর নাম ফাতেমা আক্তার মুক্তা। তার স্বামী ইসমাইল হোসেন আজাদ। স্বামী সহ বিগত চার মাস যাবৎ আদর্শ পাড়া রোড নং ৮, এর ব্লক বি, দাগ নং ২২৩৬ মো. হায়দার আলির বাড়ির ২য় তলা ২/c ফ্ল্যাটে বসবাস করতেন। তার গ্রামের বাড়ি দুর্গাপুর সিংহ নগর, থানা ছাগলনাইয়া, ফেনী। ঘটনার পর থেকে স্বামী ইসমাইল হোসেন আজাদ পালাতক রয়েছে বলে জানান পুলিশ।

মঙ্গলবার সকাল ৯ টায ঘটনার খবর পাওয়া যায়। বাড়ির কেয়ারটেকার মোহাম্মদ আলাল দেওয়ান জানান, মঙ্গলবার সকাল ৯ টার দিকে বাড়ির দ্বিতীয় তলার এক ভাড়াটিয়া দরজা খোলা দেখে এবং ঘরের মেজেতে রক্ত পড়ে থাকতে দেখে আমাকে জানালে আমি এসে রক্তাক্ত অবস্থায় মুক্তাকে মেজেতে পড়ে থাকতে দেখি। আমার দায়িত্ব থেকে থানায় খবর দেই। খবর পেয়ে তুরাগ থানা পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে বিবস্ত্র এবং রক্তাক্ত অবস্থায় ফাতেমা আক্তারের লাশ উদ্ধার করেন।

আরো পড়ুন :
> গাবতলীতে পুলিশের উপর হামলার ৬ ঘণ্টা পর মাদক ব্যবসায়ী আবারো গ্রেপ্তার
> একটি ব্যাগের সূত্র ধরে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন

দিয়াবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আল আমিন জানান, আমরা খবর পেয়ে আমি সহ থানা টিম ঘটনা স্থলে উপস্থিত হয়ে লাশ দেখতে পেয়ে ওসি সহ সিনিয়র কর্মকর্তাদের জনালে তারা সিআইডি ক্রাইম সিনকে খবর দিলে ক্রাইম সিন টিম ঘটনাস্থল পরিদর্শন করলে পরে লাশটি সুরাতহাল শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

ঘটনাটি হত্যাকান্ড বলে নিশ্চিত করেছেন দিয়াবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আল আমিন। হত্যার ঘটনায় এখনো পর্যন্ত কাউকে আটক করা হয়নি। ঘটনার তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

জুন ০৬, ২০২৩ at ২১:৪১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোরইমি/ইর