গাবতলীতে পুলিশের উপর হামলার ৬ ঘণ্টা পর মাদক ব্যবসায়ী আবারো গ্রেপ্তার

বগুড়ার গাবতলীতে পুলিশের ওপর হামলা চালিয়ে মাদক ব্যবসায়ী খোকন চন্দ্র কে ছিনিয়ে নেয়ার ৬ ঘণ্টা পর আবারো গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ সনাতন চন্দ্র সরকার। গ্রেপ্তারকৃত আসামি হলো মহিষাবান ইউনিয়নের মরিয়া হিন্দু পাড়া গ্রামের রবি চন্দ্র রায়ের ছেলে খোকন রায়। সে এলাকার তালিকাভুক্ত একজন মাদক ব্যবসায়ী।

খোকন রায় গোলাবাড়ি বন্দরে তার নিজ দোকান ও বাড়িতে থেকে সে দীর্ঘদিন যাবত নেশা জাতীয় দ্রব্য বিক্রয় করে আসছিল। গত ৫ জুন সোমবার সন্ধ্যার গোপন সংবাদের ভিত্তিতে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ সনাতন সরকারের সার্বিক তত্ত্বাবধানে সাব ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম ও তার সঙ্গীও ফোর্স সহ মড়িয়া হিন্দুপাড়ার মাদক ব্যবসায়ী খোকনকে তার বাড়ি থেকে বাড়ি থেকে মাদকসহ তাকে গ্রেপ্তার করে।

গ্রেফতারের পর হ্যান্ডকাপসহ আসামি খোকনকে গাছের সাথে আটকে রেখে বাড়ি তল্লাশি করেছিল পুলিশ। এ সময় নারী-পুরুষ পুলিশের উপর চড়াও হয়ে ওই গাছ কেটে মাদক ব্যবসায়ী খোকন চন্দ্র কে ছিনিয়ে নিয়ে পালিয়ে যেতে সহায়তা করে। আসামি পালানোর প্রায় ৬ ঘণ্টা পর মঙ্গলবার রাত দেড়টায় হ্যান্ডকাপসহ আবারো তাকে গ্রেফতার করে গাবতলী মডেল থানার পুলিশ।

এই বিষয়ে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ সনাতন চন্দ্র সরকার জানান, খোকন রায় একজন পেশাদার মাদক ব্যবসায়ী ইতিপূর্বেও আইন শৃঙ্খলা বাহিনী তাকে কয়েকবার গ্রেপ্তার করেছিল। খোকন চন্দ্র রায়ের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একাধিক মামলা রয়েছে।

জুন ০৬, ২০২৩ at ১৭:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রাইর/ইর