কোটচাঁদপুরে পৃথক মোটরসাইকেল দূর্ঘটনায় দুই যুবক নিহত

ঝিনাইদহের কোটচাঁদপুরে পৃথক মোটরসাইকেল দৃর্ঘটনায় রিফাত রহমান (১৮) ও দেলোয়ার হোসেন (২২) নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। মঙ্গলবার সকালে শহরের মেইন বাসষ্টান্ডে এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, পেশায় টাইলস মিস্ত্রি রিফাত মোটরসাইকেল যোগে মঙ্গলবার সকালে বাড়ী থেকে কোটচাঁদপুরে যাচ্ছিলেন। সে সময় কোটচাঁদপুর শহরের মেইন বাসস্ট্যান্ডে আসলে একটি পিকআপ ভ্যানের সাথে ধাক্কা লেগে রাস্তার উপর ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

আরো পড়ুন :
> তালা ভেঙ্গে হলের কক্ষে প্রবেশ, ছাত্রীদের সাথে আবাসিক শিক্ষকদের রূঢ় আচরণ
> কুবিতে নিরাপদ ক্যাম্পাসের দাবিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার আবনতি হলে কর্তব্যরত চিকিৎসক ডা: রমিজ উদ্দিন তপু তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে নেওয়ার পথে রিফাত মারা যায়।

নিহত রিফাত রহমান উপজেলার এড়ান্দা গ্রামের মহিদুলে ইসলামের ছেলে। অন্যদিকে সোমবার বিকালে কোটচাঁদপুর আর্দশ পাড়ার আনসার সদস্য দুলাল আকন্দের ছেলে ফল ব্যবসায়ী দেলোয়ার হোসেন জীবননগর-কোটচাঁদপুর সড়কে মোটরসাইকেল যোগে আসার পথে একটি পাখি ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী দেলোয়ার হোসেন গুরতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে দেলোয়ার মারা যায়।

কোটচাঁদুর থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দীন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় চালক ও হেলপার পালিয়ে গেলেও পিকআপ ভ্যানটি আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত আভিযোগ পেলে মামলা নেওয়া হবে।

জুন ০৬, ২০২৩ at ১৭:২৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর