নেত্রকোনার মোহনগঞ্জে গাছ থেকে পড়ে যুবকের মৃত্যু

নেত্রকোনার মোহনগঞ্জ পৌরশহরের মাইলোড়া এলাকায় গাছে উঠে জাম পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে খোকন চন্দ্র সরকার (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার বিকালে দিকে মোহনগঞ্জ থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে গাজীপুর জেলার রাজেন্দ্রপুর এলাকায় তার মৃত্যু হয়।

এর আগে মোহনগঞ্জ পৌরশহরের মাইলোড়া এলাকায় জাম পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে যায় খোকন সরকার। খোকন সরকার উপজেলার ২ নং ইউনিয়নের বড়তলী গ্রামের জীবন চন্দ্র সরকারের ছেলে।

আরো পড়ুন :
> আল ইত্তিহাদে বেনজেমা!
> দাবদাহ থাকবে আরো ১০ দিন, তাপমাত্রা ৪৫ ডিগ্রি ছুঁতে পারে

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, খোকন সরকার মৌসুমী ফলের ব্যবসা করত। সে মাইলোড়া এলাকার একটি গাছের জাম চুক্তিতে কিনে নেয়। জাম পাড়তে সে গাছে উঠে খোকন কিন্তু হঠাৎ পা পিছলে সে গাছ থেকে মাটিতে পড়ে যায়। এতে সে গুরুতর আহত হয়।

উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিৎিসা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল (মমেক) থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে গাজীপুর জেলার রাজেন্দ্রপুর এলাকায় পৌঁছালে বিকাল তিনটায় তার মৃত্যু হয়।

মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, খোঁজ নিয়ে জানা গেছে এটি একটি দুর্ঘটনা। পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে কোন অভিযোগ নাই। তাদের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়না তদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।

জুন ০৬, ২০২৩ at ১৫:০৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রিকাগু/ইর