বজ্রপাত রোধে পাবনা সদরে ৪শত তালের চারা রোপণ

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে পাবনা সদর  উপজেলার মালঞ্চি ইউনিয়নের গজমতিকুন্ডা থেকে বাসুদেবপুর পর্যন্ত  রাস্তার দুই ধারে ৪০০টি তালের চারা লাগানো হয়েছে। বজ্রপাত প্রবণ এলাকায় তালগাছ রোপনের জন্য ইতোমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী সকলকে আহ্বান জানিয়েছেন।

আরো পড়ুন :
> যান্ত্রিক ত্রুটিতে কলকাতা না গিয়ে ফিরল বিমান
> গাজীপুরে প্রকাশ্যে ছিনতাইকালে দূই ছিনতাইকারী কে হাতেনাতে গ্রেফতার করলো র‍্যাবআধুনিক প্রযুক্তি সম্প্রসারণের মাধ্যমে রাজশাহী বিভাগের কৃষি উন্নয়ন প্রকল্পের অর্থায়নে উপজেলা কৃষি অফিস পাবনা সদর এই কর্মসূচি বাস্তবায়ন করে।

তালের চারা রোপন কার্যক্রমে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর খামারবাড়ি পাবনা এর  উপপরিচালক ড. মোঃ জামাল উদ্দীন, অতিরিক্ত উপপরিচালক(শস্য) মো. রোকনুজ্জামান, পাবনা সদর  উপজেলা নির্বাহী অফিসার তাহমিদা আক্তার, উপজেলা কৃষি অফিসার  সাহানা পারভীন লাবনী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন নাহার রেখা, কৃষি সম্প্রসারণ অফিসার মো. খালেদীন আনাম, এসএপিপিও মো. মোর্শেদুজ্জামান, উপসহকারী কৃষি কর্মকর্তা মোঃ আহম্মেদ আলী সরকার, মোছা আসমা আহমেদ, সাংবাদিকবৃন্দ এবং স্থানীয় গ্রামবাসী।

তালের চারা রোপন শেষে সুরক্ষার জন্য চারাগুলোকে ঘিরে দেওয়া হয় এবং স্থানীয় গ্রামবাসীকে নিজেদের স্বার্থে যত্ন নেওয়ার জন্য আহ্বান জানানো হয়।

জুন ০৫, ২০২৩ at ১৯:২৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মির/ইর