ভালো থেকো: মেসিকে বিদায়ী বার্তায় নেইমার

ছবি- সংগৃহীত।

হার দিয়ে চলতি মৌসুম শেষ হয়েছে লিওনেল মেসির পিএসজি অধ্যায়। নতুন কোনো ঠিকানায় যাবেন তিনি। বন্ধু মেসির বিদায়ে ‘তোমাকে ভালোবাসি’ বার্তা দিয়েছেন ব্রাজিলীয় তারকা নেইমার।

সামাজিক যোগাযোগের মাধ্যমে মেসির উদ্দেশ্যে নেইমার লিখেছেন, ‘ব্রাদার…আমরা যেমনটা ভেবেছিলাম (সময়টা) সেভাবে যায়নি। তবে আমরা সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করেছি। তোমার সঙ্গে দুই বছর ড্রেসিংরুম ভাগাভাগি করা ছিলো দারুণ আনন্দের। তোমাকে নতুন মঞ্চের জন্য শুভকামনা। ভালো থেকো। তোমাকে ভালোবাসি।’

আরো পড়ুন :

> দাবদাহে লোডশেডিংয়ের দুর্ভোগ
> বিদ্যুৎ খাতে পরিকল্পনায় গলদ

দুই মৌসুম আগে বার্সা ছেড়ে ফ্রি এজেন্টে পিএসজি যোগ দেন মেসি। কিন্তু মেসি-নেইমারের জুটি পিএসজিতে জমেনি। প্রথম মৌসুম প্যারিসে ভালো কাটেনি মেসির। সদ্য শেষ হওয়া মৌসুমে বিশ্বকাপের আগ পর্যন্ত মেসি-নেইমার দুর্দান্ত খেলেছিলেন।

কিন্তু নেইমারের ইনজুরি, চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো থেকে পিএসজির বিদায়; সব মিলিয়ে পার্ক দেস প্রিন্সেসে অস্থিরতা বাড়ে। ওই অস্থিরতার অংশ হিসেবে লিওনেল মেসি প্যারিস ছাড়ছেন। সের্গিও রামোস পার্ক দেস প্রিন্সেস ছাড়ার ঘোষণা দিয়েছেন।

শনিবার (৩ জুন) লিগ ওয়ানে চলতি মৌসুমের শেষ ম্যাচে ক্লেমন্তের বিপক্ষে ২-৩ গোলে হেরেছে মেসিদের ক্লাব পিএসজি। ম্যাচটিতে একটি করে গোল করেছেন কিলিয়ান এমবাপ্পে ও রামোস। সহজ কিছু গোলের সুযোগ পেয়েও ব্যর্থ হয়েছেন মেসি।

জুন ০৫, ২০২৩ at ১০:৪৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর