১৬মামলায় ওয়ারেন্টভুক্ত আন্তঃজেলা ডাকাত সর্দার শেখ ফরিদ আটক

চুরি,ডাকাতি, হত্যার চেষ্টা,অপহরণ,অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আইনের মামলাসহ ১৬মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী এবং আন্তঃজেলা ডাকাত দলের সর্দার শেখ ফরিদ’কে ফেনী হতে গ্রেফতার করেছে র‌্যাব-৭,চট্টগ্রাম।
৩জুন ফেনী মডেল থানাধীন লালপোল এলাকায়বিশেষ  সংবাদে অভিযান পরিচালনা ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী শেখ ফরিদ (৩৫),পিতা-মো. মোস্তফা উলানি মোস্তফা, সাং- পশ্চিম চরচান্দিয়া, থানা- সোনাগাজী, জেলা- ফেনীকে আটক করতে সক্ষম হয়।
র‍্যাব সূত্রে জানা যায়,উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আসামীকে জিজ্ঞাসাবাদে সে নিজেকে বর্ণিত মামলাসমূহের ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী বলে স্বীকার করে।এবং ফেনী জেলাসহ পার্শ্ববর্তী জেলাসমূহে ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করে আসছে। এছাড়া সে আইন শৃংখলা বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে ছদ্মনাম ধারণ করে ফেনীসহ বিভিন্ন জেলায় বিভিন্ন পরিচয়ে আত্মগোপন করে ছিল। সর্বশেষ সে ফেনী জেলার লালপোল এলাকায় আত্মগোপন করে ছিল।
প্রাথমিকভাবে সিডিএমএস পর্যালোচনা করে ধৃত আসামীর বিরুদ্ধে চুরি, ডাকাতি, হত্যার চেষ্টা, অপহরণ এবং অস্ত্র আইন ও বিস্ফোরক দ্রব্য আইনের মামলাসহ সর্বমোট ১৬ টি মামলার তথ্য পাওয়া যায়। যার মধ্যে ফেনী জেলার সোনাগাজী থানায় ১২ টি, ফেনী সদর থানায় ০১ টি ও নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ থানায় ০৩ টি। আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

জুন ০৪, ২০২৩ at ২১:২৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর