পূর্ব শত্রুতার জেরে নেত্রকোনার মদনে অতর্কিত হামলা ভাঙচুর ও লুটপাটের অভিযোগ

নেত্রকোনার মদন উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নের বারঘরিয়া পশ্চিমহাটি গ্রামে পূর্ব শত্রুতার জেরে, অতর্কিতভাবে বাড়িতে হামলা করে ভাঙচুর ও নগদ টাকা লুটপাটের অভিযোগে শনিবার রাতে থানায় দায়ের করেছেন রুবেল মিয়া (৩২) নামের এক ব্যক্তি। 

শুক্রবার (গত ২ জুন) বিকাল ৪টার দিকে গোবিন্দশ্রী ইউনিয়নের বারঘরিয়া পশ্চিমহাটি গ্রামে রুবেল মিয়ার বাড়িতে এ ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত এমদাদুল একই গ্রামের মৃত রাজু হোসেনের ছেলে।

আরো পড়ুন :
> গুলি, ইয়াবা, গাঁজাসহ মাদক ব্যবসায়ী টাক বাবু গ্রেফতার
> মতলব উত্তরে লোডশেডিং ও তাপদাহে বিপর্যস্ত জনজীবন, বৃষ্টি না হওয়া পর্যন্ত মুক্তির আশা নেই

এলাকাবাসীর সূত্রে জানা যায, কিছুদিন পূর্বে মদন উপজেলার গোবিন্দশ্রী নদী খনন করা হয়েছিল। নদী খননের মাটি নিয়ে রুবেল মিয়া (৩২) ও এমদাদুল (৫২) এর মধ্যে কথা কাটাকাটি এবং এক পর্যায়ে দু’জনের মধ্যে হাতাহাতি ঘটনা ঘটে। এ ঘটনায় এমদাদুল মিয়া, রুবেল সহ ৮ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন।

মদন থানার পুলিশের এসআই মজিবুর রহমান ফোর্স নিয়ে মামলার আসামি খুঁজতে গত শুক্রবার আনুমানিক বিকাল ৪টার দিকে গোবিন্দশ্রী বারঘরিয়া পশ্চিমহাটি রুবেল মিয়ার বাড়িতে যায়।, 

পুলিশ কোন আসামি না পেয়ে চলে আসে। পুলিশ চলে আসার কিছুক্ষণ পরেই, এমদাদুল হক সহ ১০ থেকে ১২ জন লোক মিলে রুবেল মিয়ার বাড়িতে অতর্কিতভাবে হামলা করে, ভাঙচুর ও লুটপাট করে।

রুবেল মিয়ার অভিযোগ করে বলেন, তারা অতর্কিতভাবে হামলা করে আমার বাড়ির প্রায় ১ লক্ষ ১০ হাজার টাকার জিনিস পত্র ভাঙচুর করেছে। শুধু তাই নয়, আমার ঘরে থাকা স্টিলের আলমারি ভেঙে নগদ ৪ লক্ষ ৯০ হাজার টাকা নিয়ে যায়, এমদাদুলসহ তার লোকজনেরা। এ ঘটনায় রুবেল মিয়া বাদী হয়ে মদন থানায় এমদাদুল হককে প্রধান আসামি করে ১০ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে নিয়ে অভিযুক্তদের প্রধান এমদাদুল হকের সাথে মুঠোফোন যোগাযোগ করলে সে জানায়, আমরা কয়েকজন তাদের বাড়িতে গিয়েছিলাম সত্য কিন্তু তাদের ঘরের মালামাল ভাঙচুরও করিনি এবং টাকা পয়সাও নেইনি।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জুন ০৪, ২০২৩ at ২০:৫৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রিকাগু/ইর