আড়াইটন ভারতীয় চিনিসহ চোরাকারবারী আটক

ময়মনসিংহ জেলার ফুলপুর থানাধীন বওলা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২,৫০০ কেজি চিনিসহ ০১(এক) জন চোরাকারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪, ময়মনসিংহ।

৩ জুন বিকাল সাড়ে ৫টায় র‍্যাব-১৪, এর অধিনায়ক  নির্দেশক্রমে একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদে আসামী ১। সুমন শেখ (১৯), পিতা-আবু সিদ্দিক, সাং-বওলা, থানা-ফুলপুর, জেলাঃ ময়মনসিংহ‘ কে আটক করে। ধৃত আসামীর দখল হতে ২,৫০০ কেজি ভারতীয় চিনি উদ্ধার করতঃ পিকআপ ভ্যান সহ জব্দ করে।

আরো পড়ুন :
> স্পেশাল ব্রাঞ্চ থেকে ১৩০ পুলিশ চায় বিমান বন্দর কতৃপক্ষ
> চতুর্থ শ্রেণির ছাত্রী কে বেধড়ক মারধরের অভিযোগ শিক্ষিকার বিরুদ্ধে

চোরাচালানের মাধ্যমে ভারতীয় চিনি অবৈধভাবে শুল্ক কর ফাঁকি দিয়ে বাংলাদেশে আমদানি করে বিক্রয়ের উদেশ্য বহন করাকালে।ফুলপুর থানাধীন ধওলা সাকিনস্থ জনৈক মো. লিটন খান এর চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর তল্লাশি চৌকি পরিচালনাকালে একটি পিকআপ ভ্যান আটক করে।

জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে আসামী দীর্ঘদিন যানবৎ অবৈধভাবে চোরাই পেথে বিদেশী পণ্য শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে এনে নিজ হেফাজতে রেখে বিক্রয় করে আসছিলো। শুল্ক ফাঁকি দিয়ে বিদেশী পণ্য আমদানির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আসামীদ্বকে ফুলপুর থানায় হস্তান্তর করা হয়েছে। র‍্যাব-১৪,এর অপারেশন ও মিডিয়া অফিসার, সিনিয়র সহকারী পরিচালক-নিশ্চিত করেছেন মোঃ আনোয়ার হোসেন।

জুন ০৪, ২০২৩ at ১৩:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর