কেশবপুর উপজেলা প্রেসক্লাবের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সাঈদ সভাপতি, মিজান সম্পাদক নির্বাচিত

কেশবপুর উপজেলা প্রেসক্লাবের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। প্রতিদ্বন্দি প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দিতায় সকলকে বিজয়ী ঘোষনা করেছেন নির্বাচন কমিশন।

জানা গেছে, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের নির্বাচন উপলক্ষে ক্লাবের নির্বাহী সদস্য আব্দুল্লাহ আল মাহফুজকে প্রধান, তাহমিনা খাতুন ও মোহাচ্ছান আলী শাওনকে সদস্য নির্বাচন করে উপজেলা প্রেস ক্লাবের নির্বাচন কমিশন গঠন করা হয়। নির্বাচন কমিশন তাদের তাদের নির্ধারিত সময়ে তফসিল ঘোষণা করেন।

ঘোষিত তফসিল অনুযায়ী প্রতিপদে একজন করে মনোনয়নপত্র ক্রয় করেন। সকল প্রত্রিয়া শেষে শনিবার বিকালে কেশবপুর উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে প্রতিদ্বন্দিতা প্রাথী না থাকায় বিনা প্রতিদ্বন্দি সকলকে বিজয়ী ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার আব্দুল্লাহ আল মাহফুজ। এ সময় নির্বাচন কমিশনের সদস্য তহমিনা খাতুন ও মোহাচ্ছান আলী শাওন উপস্থিত ছিলেন।

আরো পড়ুন :
> পত্নীতলায় টাকা ও মোবাইল ফোন ছিনতাই, থানায় অভিযোগ দায়ের।
> রাণীশংকৈলে ‘ডি’ শ্রেণির যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাগণের যাচাই বাছাই

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন, এস আর সাঈদ সভাপতি, নাছির উদ্দিন সিনিয়র সহ সভাপতি, শামিম রেজা সহ-সভাপতি, কে এম মিজানুর রহমান সাধারণ সম্পাদক, আরশাদুল ইসলাম যুগ্ম সম্পাদক, তুহিন হোসেন সাংগঠনিক সম্পাদক, শিমুল হাসান কোষাধ্যক্ষ, মেহেদী হাসান সুমন দপ্তর সম্পাদক, নুরুজ্জামান প্রচার ও প্রকাশনা সম্পাদক, মফিজুর রহমান শাহিন সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, হাসানুজ্জামান লিন্টু সমাজকল্যাণ সম্পাদক, সোহেল রানা ক্রীড়া সম্পাদক, সরদার মোস্তফা কামাল হিরো গন্থগার সম্পাদক, আজাহারুল ইসলাম, গৌতম চট্টোপাধ্যায়, রেজোয়ান হোসেন লিটন, মুন্নাফ হোসেন ও প্রদীপ কুমার সাহা নির্বাহী সদস্য।

এদিকে কেশবপুর উপজেলা প্রেসক্লাবের নব নির্বাচিত নেতৃবৃন্দকে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

জুন ০৩, ২০২৩ at ১৭:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এআসা/মেমহ