ফেনী সদরে ২মাদক কারবারি মাদকসহ আটক

ফেনী সদর এলাকায় ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে মাদক ব্যবসা; ৯৩৩০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৯০০গ্রাম গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭,চট্টগ্রাম।
১জুন সন্ধ্যায় অভিযানে ফেনী মডেল থানাধীন পাঠানবাড়ি বাদশা মিয়ার মসজিদ সংলগ্ন পাঁচতলা একটি ফ্ল্যাট বাসা ভাড়া হতে আসামী ১। সাজেদুল আজাদ  দিদার (৪৫), পিতা- মৃত আবুল কালাম আজাদ, সাং- রামানন্দপুর, থানা- দাগনভূঁইয়া, জেলা- ফেনী এবং ২। ফাতেমা বেগম (৩৫), স্বামী- আবুল হাশেম, সাং- গুনবতী, থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লাদ্বয়কে আটক করতে সক্ষম হয়।

গোপন সংবাদে মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে মজুত করেছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল।

আরো পড়ুন :

> চিলমারীতে ইউনিয়ন পরিষদ চেয়াম্যানের সংবাদ সম্মেলন
> ঠাকুরগাঁওয়ে প্রচন্ড গরমে ব্যাপক চাহিদা বেড়েছে তালের শাঁসের

 পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদসহ তল্লাশী করে তাদের দেখানো ও সনাক্তমতে ভাড়া বাসার শয়ন কক্ষ হতে নিজ হাতে বের করে দেয়া মতে সর্বমোট ৯৩৩০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৯০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির মোট ০২ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধারসহ আসামীদ্বয়কে গ্রেফতার করা হয়।
জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজশে সুকৌশলে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার এলাকা হতে স্বল্প মূল্যে ক্রয় করে পরবর্তীতে ফেনী, নোয়াখালীসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ লক্ষ টাকা।

সিডিএমএস পর্যালোচনায় ১নং আসামী সাজেদুল আজাদের নামে দাগনভূঁইয়া থানায় ৭টি মাদক ও ফেনী মডেল থানায় ৩টিসহ সর্বমোট ১১ (এগার) টি মামলা পাওয়া যায়। আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-৭,এর সিনিয়র সহকারী পরিচালক নূরুল আবছার।

জুন ০২, ২০২৩ at ১৪:৪২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোমা/ইর