সাভারে চাঞ্চল্যকর দুই ঘটনা রহস্য উন্মোচন করল পুলিশ

সাভারে অজ্ঞাত এক নারী হত্যার রহস্য উদঘাটন করেছে ঢাকা জেলা পুলিশ। একইসঙ্গে অপহরণকৃত এক শিশুকে উদ্ধার করে তার পরিবারের কাছে তুলে দেওয়া হয় । চাঞ্চল্যকর দুটি ঘটনার রহস্য দ্রুত উদঘাটন করায় সন্তোষ প্রকাশ করেছেন স্থানীয়রা।
বৃহস্পতিবার দুপুরে ঢাকা জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান রিপন।
সংবাদ সম্মেলনে জানানো হয়,বুধবার সাভারের ব্যাংক কলোনী এলাকায় খুশি নামের (৩৫) বছর বয়সী এক নারীকে ছয়তলা ভবনে শ্বাসরোধ করে হত্যা করে লাশ সিঁড়ির পাশে ফেলে রাখা হয়। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করে।

আরো পড়ুন :
> ব্রহ্মপুত্র নদের তীব্র ভাঙন স্কুল-মসজিদ নদীগর্ভে ভাঙন হুমকিতে তিনশতাধিক ঘরবাড়ি
> শিবগঞ্জে বিনিয়োগ উন্নয়ন  কর্তৃপক্ষের ৪টি প্রতিষ্ঠান পরিদর্শন

এঘটনায় পুলিশ ওই বাড়িতে তল্লাশী শুরু করে। এক পর্যায়ে পুলিশ হায়দার আলী নামের এক ব্যক্তির রুমে প্রবেশ করে। সেখানে ওই নারীর চুল দেখতে পাইলে পুলিশ তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ শুরু করলে সে হত্যাকাণ্ডের কথা শিকার করেন।
পুলিশ আরও জানায়, হায়দার আলী ভাড়া করে ওই নারীকে নিজ রুমে আনেন অবৈধ মেলামেশার জন্য। পরে মেলামেলার এক পর্যায়ে ওই নারী বেশি টাকা দাবি করলে তিনি তাকে গলায় গামছা পেঁচিয়ে হত্যা করে লাশ সিঁড়ির নিচে ফেলে রাখেন। রিমান্ড চেয়ে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।
অন্যদিকে, সাভারের রাজফুলবাড়িয়ার রাজাঘাট এলাকার একটি বাড়ি থেকে মঙ্গলবার দুই বছরের শিশু তাবাচ্ছুম আক্তার রাইশাকে অপহরণ করে আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবি করেন প্রতিবেশী এক ভাড়াটিয়া। পরে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ  রাজধানীর ফকিরাপুল এলাকায় অভিযান পরিচালনা করে শিশুটিকে উদ্ধার করে।
সেই সঙ্গে অপরণকারী দম্পতি চাঁন মিয়া ও বৃষ্টিকেও গ্রেপ্তার করা হয়। পরে পুলিশ সুপার শিশুটিকে তার পরিবারের কাছে বিভিন্ন উপহার সামগ্রীসহ তুলে দেন।

জুন ০১, ২০২৩ at ১৭:৫৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাহো/ইর