বেনাপোলে আবারও যাত্রীর পায়ুপথ থেকে ২০ পিচ স্বর্ণের বার উদ্ধার

 আন্তর্জাতিক চেকপোষ্ট ইমিগ্রেশন থেকে ২০ পিচ স্বর্ণের বারসহ ৩ বাংলাদেশি পাসপোর্ট যাত্রীকে আটক করেছে বেনাপোল কাষ্টমস শুল্ক গোয়েন্দা শাখার সদসস্যরা।

সোমবার (২৯ মে) সকালে এ স্বর্ণের বারসহ তাদের আটক করা হয়।

আটককৃত ৩ বাংলাদেশি যাত্রী হলো, রনি আহম্মেদ (৪৪) পিতা-আমজেদ মোল্লা, গ্রাম:-লোহাচুড়া, থানা:- মুকসুদপুর, গোপালগঞ্জ (পাসপোর্ট নং:-ইবি০০৭৪৭৭৮), হাবিব (৩৭) পিতা-মোশারফ মিয়া, গ্রাম:-বানেশ্বরদী, থানা:-নগরকান্দা, ফরিদপুর (পাসপোর্ট নং-এ০১৩২৫৮২১) ও মহিউদ্দিন (৩৬) পিতা- শহিদ মোল্লা, গ্রাম:-লোহাচুড়া, থানা:-মুকসুদপুর, গোপালগঞ্জ (পাসপোর্ট নং-বি০০৮৩৩৫৭২)।

আরো পড়ুন :
> লুট করে আমেরিকা নিয়ে যাবেন, সব রেখে দেবে
> আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস আজ

পায়ু পথ থেকে ২০ পিচ স্বর্ণের বার উদ্ধার

বেনাপোল কাস্টমস শুল্ক গোয়েন্দার উপপরিচালক জানান, চেকপোস্ট ইমিগ্রেশন দিয়ে ভারতে স্বর্ণ পাচার হবে, এমন গোপন খবরে, চেকপোস্ট এলাকায় নজরদারি বাড়ানো হয়। এসময় ভারতে যাওয়ার উদ্দেশ্যে ৩ বাংলাদেশি পাসপোর্ট যাত্রী বেনাপোল চেকপোষ্ট ইমিগ্রেশনে প্রবেশ করে। ইমিগ্রেশন অভ্যন্তরে তাদের চলাফেরা এবং গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাদের আটক করে তাদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে।

কিন্তু প্রথমে তারা অস্বীকার করে। পরে স্বীকার করলে, তাদের স্বীকারোক্তি মোতাবেক মেডিসিন সেবন করিয়ে তাদের পায়ু পথ থেকে ২০ পিচ স্বর্ণের বার উদ্ধার করা হয়।

আটক আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান এ কর্মকর্তা।

মে ২৯, ২০২৩ at ১৪:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এএস্ব/ই৬