প্রধানমন্ত্রীকে হত্যার ষড়যন্ত্রকারীদের রাস্তায় নামতে দেয়া হবে না: বিপুল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হত্যার হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে যশোর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। শুক্রবার সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে এই প্রতিবাদ সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল করা হয়।

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের নির্দেশে ওইসব প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপুল।প্রতিবাদ সমাবেশে আনোয়ার হোসেন বিপুল বলেন, ‘যশোরের মাটিতে কাউকে নতুন করে আগুনসন্ত্রাস করতে দেয়া হবে না। আগুন সন্ত্রাসীদের শক্ত হাতে প্রতিহত করার জন্য আমরা সবাই ঐক্যবদ্ধ আছি। গ্রাম, পাড়া-মহল্লায় পাহারা দিতে হবে।

আরো পড়ুন :
> দুপুরেই ৬০ কিমি বেগে ঝড় হতে পারে যেসব জেলায়
> সমুদ্রপৃষ্ঠে পাঁচ সহস্রাধিক অজানা জীবের সন্ধান

নাশকতাকারীদের একবিন্দুও ছাড় দেওয়া হবে না। যারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করে, তাদের আমরা রাজপথে নামতে দেবো না, বাংলার মাটি থেকে তাদের উৎখাত করবো।’লেবুতলা ইউনিয়নে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগ নেতা ও লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন।লেবুতলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার বাহাউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দাউদ হোসেনের সঞ্চলনায় বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ওয়াজের আলী মাস্টার, ইউনিয়ন যুবলীগের আহবায়ক জহুরুল ইসলাম, যুগ্ম-আহবায়ক খায়রুল ইসলাম, ইউপি সদস্য ছাক্কার আলী, ছাত্রলীগ নেতা তছিকুর রহমান রাসেল, শফিকুল ইসলাম শফিক ও বাপ্পি হোসেন।

চুড়ামনকাটি ইউনিয়নে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথি ছিলেন চুড়ামনকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দাউদ হোসেন দফাদার। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুজ্জামান রমজানের সঞ্চলনায় বক্তব্য রাখেন জেলা শ্রমিকলীগের অর্থ সম্পাদক মোফাজ্জেল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক বিএম টিপু সুলতান, সদর উপজেলা যুবলীগের সদস্য মেহেদী হাসান রুনু, ইউনিয়ন যুবলীগের আহবায়ক মাহাবুব হাসান রানু, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক জাকির হোসেন দ্বারা, যুগ্ম-আহবায়ক মাহমুদুল হাসান মামুন, সুমন হোসেন, ইউপি সদস্য তৌহিদুল ইসলাম, কায়ুম হোসেন, বিএম ফিরোজ উদ্দিন, আনিচুর রহমান, রওশন আলী, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি তানভীর রকসি ও ছাত্রলীগ নেতা হাসিবুজ্জামান।হৈবতপুর ইউনিয়নে বিশেষ অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান আবু সিদ্দিক। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুল হক বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

মে ২৭, ২০২৩ at ১০:৩১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আক/মমেহা