নেতাকর্মীদের বিরুদ্ধে বিশ্বাসঘাতকতার অভিযোগ আজমত উল্লার

ছবি- সংগৃহীত।

দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে বিশ্বাসঘাতকতার অভিযোগ তুলেছেন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে পরাজিত নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লা খান। তিনি বলেছেন- আমি পরাজয় মেনে নিয়েছি। কেউ সহযোগিতা চাইলে বিবেচনা করা হবে।

ভোটের পরদিন শুক্রবার সকালে টঙ্গীতে নিজ বাসায় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। আজমত উল্লা খান বলেন, নির্বাচন সুষ্ঠু হয়েছে। আমি রায় মেনে নিয়েছি।

আরো পড়ুন :
> নির্বাচন সুষ্ঠু হয়েছে: জায়েদা খাতুন
> ইভিএমে ত্রুটি ছিল, ফলাফল মেনে নিয়েছি

তিনি অভিযোগ করেন, কিছু ত্রুটি ছিল ইভিএমে। অনেকে ভোট দিতে পারেন নাই। পরাজয়ের কারণ পর্যালোচনা করা হবে। পরাজয়ের কী কী কারণ ছিল তা জানানো হবে। আজমত উল্লা খান বলেন, ‘আমি নির্বাচনের রায় মেনে নিয়েছি। কিছু প্রোপাগান্ডা ছিল।’

তিনি বলেন, ‘দলীয় নেতাকর্মীরা আমার সঙ্গে গাদ্দারি করেছেন। নিশ্চয়ই দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে দল ব্যবস্থা নেবে।’

বিজয়ী মেয়র জায়েদা খাতুন আপনার সহযোগিতা চাইবেন বলে জানিয়েছেন- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কেউ যদি সহযোগিতা চায় তা অবশ্যই বিবেচনা করা হবে।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়রপ্রার্থী টেবিল ঘড়ি প্রতীকে ২ লাখ ৩৮ হাজার ৯৩৪ ভোট পেয়ে নির্বাচিত হন সাবেক মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আজমত উল্লা খান নৌকা প্রতীকে ২ লাখ ২২ হাজার ৭৩৭ ভোট পেয়েছেন। ১৬ হাজার ১৯৭ ভোটের ব্যবধানে জায়েদা খাতুন জয়লাভ করেন।

মে ২৬, ২০২৩ at ১৯:২৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর