ভোলার শশীভূষণে বিষক্রিয়ায় গৃহবধূর মৃত্যু

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে বিষক্রিয়ায় সুমাইয়া (১৮) নামে এক গৃহবধ‚র মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৫ মে) সকাল ১১টায় চরফ্যাশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত গৃহবধূ উপজেলার শশীভূষণ থানার চরকলমী ইউনিয়নের উত্তর চর মায়া গ্রামের শাহাবুদ্দিন ফরাজির স্ত্রী ও একই রসুলপুর ইউনিয়নের মো. নাসির উদ্দিনের মেয়ে।

আরো পড়ুন :
> দুই সেনা সদস্যসহ ৩ বন্ধুর মোটরসাইকেল ভ্রমণ, দূর্ঘটনায় একজনের প্রাণ গেলো
> শিফট পদ্ধতিতেই জাবির ভর্তি পরীক্ষা শুরু ১৮ জুন

নিহত গৃহবধূর পিতা নাসির উদ্দিন বলেন, দেড় বছর আগে পারিবারিকভাবে চরকলমী ইউনিয়নের উত্তর চর মায়া গ্রামের শহিজল ফরাজীর ছেলে শাহাবুদ্দিনের সঙ্গে বিয়ে হয় সুমাইয়ার। বিয়ের সময় শাহাবুদ্দিনকে ৫০ হাজার টাকা এবং আধাভরি স্বর্ণ ও তাদের বাড়ির জন্য লেপ-তোষকসহ যাবতীয় আসবাবপত্র দিতে হয়েছে। কিন্তু সমপ্রতি সময়ে মোটা অংকের যৌতুকের দাবি করেন শাহাবুদ্দিন। এসব নিয়ে স্বামী শাহাবুদ্দিন শারীরিক ও মানসিক নির্যাতন করেন সুমাইয়াকে।

তিনি আরও বলেন, বুধবার (২৪ মে) রাতে স্বামী-স্ত্রীর মধ্যে এসব নিয়ে ঝগড়া হলে সুমাইয়াকে মারধর করেন শাহাবুদ্দিন। বৃহস্পতিবার সকালে আমরা জানতে পারি সুমাইয়া অসুস্থ হয়ে চরফ্যাশন হাসপাতালে আছে। এসে দেখি তার মৃত্যু হয়েছে।

তবে এ ঘটনায় স্বামী শাহাবুদ্দিন বলেন, তার স্ত্রী সুমাইয়া বিষপানে আত্মহত্যা করেছেন। তাকে কেউ মারধর করেনি। শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান পাটোয়ারী বলেন, খবর পেয়ে পুলিশ বিকেলে চরফ্যাশন হাসপাতাল থেকে লাশ উদ্ধার করেন। ধারনা করা হচ্ছে বিষপানে সুমাইয়ার মৃত্যু হয়েছে। এঘটনায় পরিবারের পক্ষ থেকে কারো বিরুদ্ধে কোন অভিযোগ নেই।

মে ২৫, ২০২৩ at ২০:২৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কাশা/ইর