দুই সেনা সদস্যসহ ৩ বন্ধুর মোটরসাইকেল ভ্রমণ, দূর্ঘটনায় একজনের প্রাণ গেলো

ঝিনাইদহের কোটচাঁদপুরে মোটরসাইকেল এ্যাম্বুলেন্স সংঘর্ষে সোহান নামে এক যুবকের মৃত্যু  হয়েছে। দূর্ঘটনায় গুরতর আহত দুই সেনা সদস্যকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সিএমএইচে পাঠানো হয়েছে।

বুধবার রাত ১২ টার দিকে পৌর শহরের বলুহর বাসস্ট্যান্ডে এ দূর্ঘটনা ঘটে। ২৪ বছর বয়সী নিহত সোহান উপজেলার রাঙ্গিয়ারপোতা গ্রামের শামীম মালিতার পুত্র। আহত দুই সেনা সদস্য হলেন, রাঙ্গিয়ারপোতা গ্রামের মৃত নোব্বাস মোল্লার পুত্র মেহেরাব মোল্লা (২৩) ও একই গ্রামের মোশারেফ মন্ডলের পুত্র মোন্না মন্ডল (২৪)।

আরো পড়ুন :
> শিফট পদ্ধতিতেই জাবির ভর্তি পরীক্ষা শুরু ১৮ জুন
> নেত্রকোনায় উপ-নির্বাচনে ধাওয়া-পাল্টা ধাওয়ায় আহত-১৫

স্থানীয় প্রতিবেশিরা জানায়, বুধবার রাত ৯ টার দিকে মোটরসাইকেল যোগে দুই সেনা সদস্য সহ ৩ বন্ধু খালিশপুরে ঘুরতে যায়। রাত ১২ টার দিকে সেখান থেকে ফেরার পথে বলুহর বাসস্ট্যান্ডে পৌছালে কোটচাঁদপুর হাসপাতাল এলাকা থেকে আসা একটি এ্যাম্বুলেসের সঙ্গে সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেল আরোহী ৩ বন্ধু গুরতর হয়। স্থানীয়রা তাদের কে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য যশোরে রেফার্ড করেন। সেখান থেকে ঢাকায় নেওয়ার পথে সোহান মারা যায়। এঘটনায় গুরতর আহত দুই সেনা সদস্যকে যশোর সিএমএইচ থেকে হেলিকপ্টারযোগে ঢাকায় নেওয়া হয়েছে।

কোটচাঁদপুর থানার ডিউটি অফিসার এসআই নাজিবুল্লাহ জানান, এঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

মে ২৫, ২০২৩ at ২০:১৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এএরা/ইর