আদালতের নির্দেশ অমান্য বগুড়ায় জোরপূর্বক জমি দখলের চেষ্টার অভিযোগ

ছবি- সংগৃহীত।
বগুড়ায় আদালতের আদেশ অমান্য করে ক্রয় করা জায়গা দখলের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বগুড়া সদর থানায় ৫ জনের নাম উল্লেখ সহ আরও ৮/১০ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন শহরের মালগ্রাম এলাকার বাসিন্দা ডা. মো. আব্দুল বাতেন।
অভিযোগ সূত্রে জানাগেছে, অভিযোগকারি বগুড়া শহরের মালগ্রাম মৌজায় ৩২ শতাংশ জমি ক্রয় করে ভোগ-দখল করে আসছেন। উক্ত জমি দেখাশুনার জন্য সিকিউরিটি নিয়োজিত রেখেছেন। উক্ত জমির বিষয়ে একটি মামলা আদালতে চলমান রয়েছে। অভিযোগকারি আদালত থেকে স্থিতিবস্থার আদেশও পেয়েছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

আরো পড়ুন :
> ঝিনাইদহে জাল সনদে চাকরি করছেন ১৪ জন শিক্ষক
> না খেয়ে মানুষ কে মৃত্যুর মুখোমুখি আওয়ামীলীগ সরকার দারাতে দিবেনা -ডেপুটি স্পিকার

গত সোমবার ২২ মে সকাল ৮টার দিকে উক্ত আদালতের নির্দেশনা অমান্য করে প্রতিপক্ষের লোকজন তার দখলীয় জমি অবৈধভাবে দখলের উদ্দেশ্যে উক্ত জমিতে যায় এবং তার নিয়োগকৃত সিকিউরিটিকে বে’র হয়ে যেতে বলে। এতে সিকিউরিটি সাজ্জাদ হোসেন তাদের কথায় জমি থেকে বে’র হয়ে না গেলে তারা তাকে টেনে হিচড়ে বে’র করে দেয়ার চেষ্টা করতে সিকিউরিটি চিৎকার শুরু করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা জমির মালিককে খুন করে হলেও জমি দখল করবে এমন হুমকী প্রদান করে চলে যায়।

উক্ত ঘটনার প্রেক্ষিতে তার ক্রয় করা ভোগ দখলীয় জমি অবৈধ দখলের চেষ্টাসহ তার জীবনের নিরাত্তার জন্য তিনি প্রশাসনের নিকট প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানান।

মে ২৪, ২০২৩ at ১৯:২২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রাইর/ইর